নীলফামারী জেলা স্বাস্হ্য বিভাগের সমন্বয় সভা

 

 

এস কে রায়, নীলফামারী প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

জেলা স্বাস্হ্য বিভাগীয় মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১টায়  সদর আধুনিক হাসপাতালের সভাকক্ষে উক্ত সভা অনুষ্ঠিত হয়।
সভায় জেলার স্বাস্হ্য সেবার মানোন্নয়নে ই পি আই কার্যক্রম,যক্ষা, কুষ্ট, পুষ্টিসেবা, ডায়রিয়া, ক্লিনিক্যাল ডেলিভারী বৃদ্ধি,বিদ্যালয় ভিত্তিক স্বাস্হ্য শিক্ষা কার্যক্রম বাস্তবায়ন, কমিউনিটি ক্লিনিকে সেবাদান কার্যক্রম নিশ্চিত করন সহ সুস্থ জীবনের জন্য নিরাপদ খাদ্য নিশ্চিত কল্পে ও খাদ্য ঝুকি মোকাবেলায় খাদ্য নমূনা সংগ্রহে সকল স্যানিটারী ইন্সপেক্টর ও স্বাস্হ্য বিভাগের সকল কর্মকর্তা – কর্মচারীকে সিভিল সার্জন জনাব ডাঃ রনজিৎ কুমার বর্মন স্ব -স্ব বিষয়ে আন্তরিকভাবে দায়িত্ব পালনের জন্য পরামর্শ প্রদান করেন।
সিভিল সার্জন জনাব ডাঃ রনজিৎ কুমার বর্মন সভাপতিত্বে সভায় জেলা ,উপজেলা স্বাস্হ্য ও পঃপঃ কর্মকর্তা,আর এম ও,সহ জেলা ও উপজেলা পর্যায়ের  স্বাস্হ্য বিভাগের সরকারি ও বেসরকারি কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্হিত ছিলেন।

  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!