পাবনার চর শিবরামপুরে সন্ত্রাসীদের হামলায় যুবক আহত

আর কে আকাশ, পাবনা, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পাবনা সদর উপজেলার চর শিবরামপুরে সন্ত্রাসীদের হামলায় মো. শাকিল বিশ্বাস নামের ১ যুবক আহত হয়েছে। বর্তমানে সে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে। মো. শাকিল বিশ্বাস পাবনা সদর উপজেলার চর শিবরামপুর সুইটগেট সংলগ্ন আফতাব বিশ্বাসের ছেলে।

আহত মো. শাকিল বিশ্বাসের বাবা আফতাব বিশ্বাস গণমাধ্যমকর্মীদের জানান, গত শুক্রবার চর শিবরামপুর জামে মসজিদ থেকে জুমার নামাজ পড়ে বাসায় যাবার পথে বকুলতলা মোড়ে পূর্ব শত্রুতার জের ধরে মো. শামীম প্রাং ও হৃদয় প্রাং আমার ছেলের উপর জিআই পাইপ ও হকিস্টিক দিয়ে অতর্কিত হামলা করে। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত অবস্থায় তাকে পাবনা ২৫০ শয্যা বিশিষ্ঠ্যি হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসা শেষে আমার ছেলে মো. শাকিল বিশ্বাস ও ভাতিজা তামিম হাসপাতাল থেকে বাড়ি ফিরছিল। বাসায় ফেরার পথে মো. শামীম প্রাং ও ঝন্টু প্রাং এর নেতৃত্বে সন্ত্রাসীরা আমার ছেলেকে এলোপাথারি চাকু মারতে থাকে। এসময় আহত মো. শাকিল বিশ্বাসের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। এসময় মুমূর্ষ অবস্থায় তাকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তারগণ উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করে। বর্তমানে সে আইসিইউতে রয়েছে।

এঘটনায় পাবনা সদর থানায় মো. শামীম প্রাং, হৃদয় প্রাং, ঝন্টু প্রাং, মো. মুকুল, ইলিয়াস প্রাং-সহ আরও অজ্ঞাতনামা ২/৩জনকে আসামি করে মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!