পাবনায় দুর্বৃত্তের হামলায় প্রবাসী যুবক খুন; আটক ২

সৈয়দ আকতারুজ্জামান রুমী, পাবনা প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পাবনার বেড়া উপজেলার আমিনপুরে নুরুজ্জামান ওরফে নুর জামান (২৮) নামের এক প্রবাসী যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২৭ এপ্রিল) রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয়। রোববার (২৮ এপ্রিল) সকালে বাড়ির পাশে মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত নুরুজ্জামান উপজেলার আমিনপুর থানার জাতসাকিনী ইউনিয়নের সিংহাসন গ্রামের কাবিল প্রামানিকের ছেলে। পুলিশ এ হত্যাকান্ডে জড়িত সন্দেহে দুই ব্যক্তিকে আটক করে তাদেরকে জিজ্ঞাসাবাদ করছে। মামলা তদন্তের স্বার্থে আটক দুই ব্যক্তির পরিচয় গোপন রাখছে।

পরিবারের বরাত দিয়ে আমিনপুর থানার পরিদর্শক (তদন্ত) এস এম মঈনুদ্দিন জানান, নুরুজ্জামান ৫-৭ বছর সিঙ্গাপুরে একটি কনস্ট্রাকশন ফার্মে কাজ করতেন। সম্প্রতি সেই কোম্পানী কক্সবাজারে একটি কাজ পেলে ৬ মাস আগে সেখানে এসে কাজ করেন তিনি।
দশদিন আগে গ্রামে এসে নতুন ফ্ল্যাট বাড়ি নির্মাণের কাজ শুরু করেন নুরুজ্জামান। শনিবার সন্ধ্যার পর খাওয়া-দাওয়া করার পর বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি।

রোববার সকালে বাড়ির পাশে চরকান্দি মাঠের মধ্যে তার মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের গলা কাটা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

তবে কারা, কি কারণে নুরুজ্জামানকে হত্যা করেছে তা নিশ্চিত হতে পারেনি পুলিশ। তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান পরিদর্শক (তদন্ত) মঈনুদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!