পাবনায় প্রকাশ্যে দুইজনকে গুলি ও কুপিয়ে হত্যা

সৈয়দ আকতারুজ্জামান রুমী,পাবনা প্রতিনিধি কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানার চরমপন্থি অধ্যুষিত তেবাড়িয়া বাজারে প্রকাশ্যে আব্দুল গফুর (৫৫) ও মুদি দোকানদার ইদ্রিস আলী (৪২) নামের দুইজনকে গুলি ও কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। রোববার বিকেল ৬টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল গফুর আতাইকুলা থানার তেবাড়িয়া গ্রামের দবির উদ্দিনের ছেলে ও ও ইদ্রিস আলী গয়েশবাড়ী গ্রামের ময়েজ আলীর ছেলে। এদের মধ্যে গফুর সাবেক সেনা সদস্য ছিলেন। তিনি চরমপন্থি সংগঠন পুর্ববাংলা কমিউনিষ্ট পার্টি (এমএল লাল পতাকা)’র সাথে যোগ দিয়েছিলেন বলে জানা গেছে।

পাবনা অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আব্দুল গফুর তেবাড়িয়া বাজারের একটি চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন। এ সময় ১০/১২ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী আকস্মিকভাবে বাজারে ঢুকে বোমা ফাটিয়ে ত্রাস সৃষ্টি করে গফুরকে এলোপাথাড়ি কোপাতে থাকে এবং গুলি করে হত্যা করে। এ সময় বাজারের মুদি দোকানদার ইদ্রিস আলী এগিয়ে গেলে সন্ত্রাসীরা তাকে গুলি করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে আতাইকুলা থানার ওসি মাসুদ রানা বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয় এবং লাশ দুটি ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়। হত্যার কারণ উদঘাটনের চেষ্টা চলছে। এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চরমপন্থি সংগঠনের মধ্যে বিরোধের কারনেই এই হত্যাকান্ড সংঘঠিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!