পাবনা বইমেলার ২৬তম দিনে: বই স্টল মালিকদের আলোচনা

 

 

স্টাফ রিপোর্টার, পাবনা  ।  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পাবনা মাসব্যাপী বইমেলার ২৬তম দিনে মেলামঞ্চে মেলার বিভিন্ন স্টলের মালিক ও প্রকাশকদের সাথে বইপড়া নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়। সন্ধ্যা সাড়ে ৬ টায় বইমেলা মঞ্চে আলোচনা সভার সঞ্চালনা করেন এ্যাড. মুসফেকা জাহান কনিকা ও ড. হাবিবুল্লাহ। আলোচনায় অংশগ্রহণকারী স্টল মালিক ও প্রকাশকদের অভিনন্দন ও ধন্যবাদ জানান অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরীর মহাসচিব সাংবাদিক আব্দুল মতীন খান। এসময় উপস্থিত ছিলেন বইমেলা উদযাপন পরিষদের সভাপতি প্রফেসর শিবজিত নাগ, সম্পাদক এ্যাড. আব্দুল হান্নান, কোষাধ্যক্ষ বীর মুক্তিযোদ্দা হাবিবুর রহমান হাবিব প্রমুখ।
আলোচনা সভায় অংশগ্রহণকারীগণ হলেন, চেতনা বই বিতানের গোলজার হাসান, নীলাকাশ প্রকাশনী ও লাইব্রেরীর শিমুল সরকার, প্রথম আলো বন্ধু সভার সীমান্ত সেতু, রুপম প্রকাশনীর সাজ্জাদ হোসেন, আলোকিত বই বিতানের নয়ন আহমেদ, উত্তরণ প্রকাশনীর আলমগীর কবীর হৃদয়, মহয়সী প্রকাশনীর তৌহিদুল ইসলাম, ফোন্ডার কবিতা স্টলের ইদ্রিস আলী, বিকিকিনি মার্টের নিহার আফরোজ জলী, কবি এনামুল হক টগর, দিশারী বইবিতানের হামজা রহমান, বই আড্ডার আরমান হোসেন, প্রজন্ম একুশের মোস্তাফিজুর রহমান আকাশ, প্রিয় মুখ প্রকাশনীর ডা: আসলাম, ভয়েজ স্টলের কাইফ ও পাঠশালার দ্বীপ বকশি। এসময় মাশাওফি আমিনের বিচ্ছেদ ও আল মামুন আব্দুল্লাহের কাব্য কথন গ্রন্থ দুটি মেলা মঞ্চে পরিচয় করিয়ে দেয়া হয়।
বইমেলার ২৬তম দিনে মেলা মঞ্চে  নববেশ ও নৃত্যাঞ্চলের নৃত্য, এটুইন ব্যান্ডের ব্যান্ড সঙ্গীত ও চাটমোহর চিকনাই থিয়েটারের নাটক মঞ্চস্থ হয়।

Pabna boi mela 26 day pic-2


কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!