বইমেলার ২০তম দিনে বিশিষ্ট সাংবাদিকদের সাথে আলোচনা পাবনা বইমেলা সারা দেশে পাবনাকে পরিচিত করেছে

 

 

নিজস্ব প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পাবনা মাসব্যাপী বইমেলার ২০তম দিনে পাবনার বিশিষ্ট সাংবাদিকবৃন্দ বইপড়া নিয়ে আলোচনা করেন। তারা বলেন পাবনা বইমেলা সারা দেশে পাবনাকে পরিচিত করেছে। সৃস্টি করছে নতুন নতুন লেখক, প্রকাশক ও পাঠক। দেশের মফস্বল শহরে মাসব্যাপী বই মেলা একমাত্র পাবনাতেই হয়। এটা পাবনাবাসীর জন্য গর্বের বিষয়। এখানে বইমেলা হওয়ায় পাবনার মানুষ প্রতিদিন নতুন নতুন বইয়ের সাথে পরিচিত হবার সুযোগ পাচ্ছেন। এজন্য পাবনার সাংবাদিক সমাজ বইমেলা উদযাপন পরিষদকে অভিনন্দন জানান। সাংবাদিকগণ আরো বলেন, বই পড়া ছাড়া সাংবাদিকতা করা যায় না। প্রতিদিন নতুন নতুন বিষয়ে জানতে হয়। নিজে না জানলে পাঠকের কোন কিছুই জানানো সম্ভব হয় না।
আলোচনায় অংশ নেন পাবনা প্রেসকাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা প্রেসকাবের সভাপতি প্রফেসর শিবজিত নাগ, সম্পাদক ও বাংলাভিশনের স্টাফ রিপোর্টার আঁখিনুর ইসলাম রেমন, জেলা সংবাদপত্র পরিষদের সভাপতি ও দৈনিক জোড় বাংলার সম্পাদক আব্দুল মতীন খান, সম্পাদক ও দৈনিক বিশ্ববার্তার সম্পাদক শহীদুর রহমান শহীদ, এনটিভি ও সমকালের স্টাফ রিপোর্টার এবিএম ফজলুর রহমান, মাছরাঙা টিভির উত্তরাঞ্চলীয় ব্যুরো প্রধান উৎপল মীর্জা, কাবের অর্থ সম্পাদক ও ডেইলী অবজারভারের প্রতিনিধি নরেশ মধু, সময় টিভি ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি সৈকত আফরোজ আসাদ, ডেইলী স্টারের প্রতিনিধি আহমেদ হুমায়ুন কবির তপু। বইমেলা উদযাপন পরিষদের পক্ষ থেকে তাদেরকে ধন্যবাদ ও অভিনন্দন জানান কৃষিবীদ অধ্যাপক জাফর সাদেক।
সন্ধ্যা সাড়ে ৬ টায় বইমেলা মঞ্চে আলোচনা সভার সঞ্চালনা করেন ড. হাবিবুল্লাহ ও এ্যাড. মুসফেকা জাহান কণিকা। উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, বইমেলা উদযাপন পরিষদের সম্পাদক এ্যাড: আব্দুল হান্নান প্রমুখ। বইমেলার ২০তম দিনে মেলা মঞ্চে হরিজন সাংস্কৃতিক পরিষদের সঙ্গীত, মাইকেলের নৃত্য, জাতীয় আদিবাসী পরিষদের সঙ্গীত ও নৃত্য এবং পাবনা বইমেলা উদযাপন পরিষদের আয়োজনে সঙ্গীত পরিবেশন করা হয়।

pabna-boi-mela-20-day-pic2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!