বাংলাদেশকে জানতে হলে প্রথমে জানতে হবে বঙ্গবন্ধুকে, পথসভায় মেজর জেনারেল (অব) নজরুল ইসলাম রবি

আর কে আকাশ, পাবনা, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পাবনায় নৌকায় ভোট চেয়ে মিছিল ও পথসভা পাবনা প্রতিনিধি বর্তমান সরকারের উন্নয়ন প্রচারণায় নৌকায় ভোট চেয়ে পাবনায় জনসংযোগ ও পথসভা করেছেন পাবনা ৪ আসনে মনোনয়ন প্রত্যাশী প্রতিরক্ষা গোয়েন্দা সংস্থার সাবেক মহাপরিচালক মেজর জেনারেল (অব) নজরুল ইসলাম রবি। আটঘরিয়া উপজেলার বাগমারি মাদ্রাসা মাঠে এই কর্মসূচি পালন করা হয়। পথসভায় মেজর রবি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানান।
এ সময় জনসাধারণের মধ্যে বঙ্গবন্ধুর ‘অসামাপ্ত আত্মজীবনী’ বিতরণ করেন ও কিছু অংশ পরে শোনান। তিনি বলেন, বাংলাদেশকে জানতে হলে প্রথমে জানতে হবে বঙ্গবন্ধুকে। তাই সকলকে বঙ্গবন্ধুর ‘অসামাপ্ত আত্মজীবনী’ পড়ার পরামর্শ দেন তিনি।
তিনি আরও বলেন, এই সরকারের আমলে দেশের যে উন্নয়ন হয়েছে তা অন্য কোন সরকার করতে পারেনি। আমি জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে তার হাতকে আরও শক্তিশালী করতে চাই। জননেত্রী শেখ হাসিনা পাবনা ৪ আসনে আমাকে মনোনয়ন দিলে আমি বিপুলসংখ্যক ভোটে নির্বাচিত হয়ে এই আসনটি তাকে উপহার দিতে পারবো বলে আমি বিশ্বাস করি।

আওয়ামী লীগ নেতা ইকরাম হোসেন’র সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা আবেদ আলী, শাহ্জাহান আলী মাস্টার, সোলেমান মিয়া, তোরাব আলী, ইদ্রস মোল্লা, ফারুক হোসেন, সামাদ মিয়া, মোতাহার মেম্বার, আনোয়ার হোসেন, খালেক খাঁ, মহসিন মিয়া, আরমান, ঈশ^রদী পৌর শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাওন প্রমূখ।

এসময় উন্নয়ন সাফল্য প্রচার মঞ্চের মুখপাত্র ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান মশিউর রহমান বিপ্লব, ‘উন্নয়ন সাফল্য প্রচার মঞ্চের’ কর্মী অ্যাড. সন্জা, রঞ্জু, মঞ্জু, জাহাঙ্গীর আলম ঝন্টু, মো. হাফিজুর রহমান, মো. মানিক হোসেন, আলামিন খান, রেজাউল করিম, শেখ রাসেলসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠন ও ইউনিটের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!