মধুপুরে প্রতিবন্ধী শিক্ষার্থীদের ঈদের পোষাক বিতরণ

মো. সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

আসন্ন ঈদ উল ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রতিটি প্রতিবন্ধীর জীবনে ঈদানন্দের মাত্রা বৃদ্ধি করতে টাঙ্গাইলের মধুপুর উপজেলার মির্জাপুর শেখ নওজেশ আলী অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ঈদের পোষাক বিতরণ করা হয়েছে।

আজ বুধবার দুপুরে মির্জাবাড়ী ইউনিয়নের পালবাড়ী গ্রামে ঐ বিদ্যালয়ের ১৩০ জন শিক্ষার্থীদের মাঝে শার্ট, থ্রী পিস ও ফ্রক বিতরণ করেন সিটি গ্রুপের সাবেক নির্বাহী পরিচালক ও পেন্টা ট্রেডিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. ফরহাদ উদ্দিন। তিনি এ সময় প্রতিবন্ধী শিক্ষার্থীদের বিদ্যালয়ে যাতায়াতের সুবিধার্থে একটি ইজিবাইক ক্রয়ের জন্য নগদ আশি হাজার টাকা প্রতিষ্ঠান প্রধানের হাতে তুলে দেন।

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ আকতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন রান ডেভেলপমেন্ট সোসাইটির মহাসচিব ও বিশিষ্ট শিক্ষানুরাগী ইলিয়াস রাজ, মির্জাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান আলী তালুকদার, ধনবাড়ী পৌরমেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপনের সহধর্মিনী মোর্শেদা ইসলাম ও তাঁর বোন মাহমুদা সুলতানা, সোসাইটির নির্বাহী সদস্য শফিকুল ইসলাম বাবলু, প্রধান শিক্ষক মরিয়ম আক্তার ও সিনিয়র শিক্ষক মামুন আল জাহিদ প্রমূখ। এ সময় বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য, অভিভাবক, জনপ্রতিনিধি, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!