মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ”বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের ভূমিকা, দায়িত্ব এবং নৈতিক নীতি” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত॥

মো. রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইনিস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেল (আই.কিউ.এ.সি) এর উদ্যোগে ”বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের ভুমিকা, দায়িত্ব এবং নৈতিক নীতি” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ৪ ডিসেম্বও মঙ্গলবার সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সেমিনার কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের কোয়ালিটি এ্যাসুরেন্স সেলের এক্স-স্পেশালিস্ট অধ্যাপক ড. এস এম কবির এবং রিসোর্স পারশন হিসেবে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সি.ই.টি.এল এর পরিচালক অধ্যাপক ড. মাসুমা হাবীব বক্তব্য রাখেন। কর্মশালার সভাপতিত্ব করেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আই.কিউ.এ.সি এর পরিচালক অধ্যাপক ড. মোঃ সিরাজুল ইসলাম।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আই.কিউ.এ.সি এর অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. এ.কে.এম মহিউদ্দিন। এ সময় সকল অনুষদের ডিন, সকল বিভাগের চেয়ারম্যান ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!