মোদিকে দেখতে জঙ্গির মতো : কংগ্রস নেত্রী

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জঙ্গির মতো দেখতে বলে আক্রমণ করেছেন কংগ্রেসের এক সাবেক সংসদ সদস্য। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর উপস্থিতিতেই এমন মন্তব্য করেন এই নেত্রী। তার এমন মন্তব্যের পরই ভারতজুড়ে শুরু হয়েছে তোলপাড়।

তেলঙ্গানার সামসাবাদে শনিবার কংগ্রেসের একটি নির্বাচনী সভায় মঞ্চ থেকেই মোদিকে জঙ্গি বলে আক্রমণ করেন কংগ্রেসের প্রাক্তন সাংসদ বিজয়াশান্তি।

বিজয়া শান্তি বলেন, মোদি কখন কোথায় বোমা ফেলবেন তা ভেবে সকলেও ভয়ে রয়েছে এখন। তাকে দেখতে জঙ্গির মতো। মানুষকে ভালোবাসার বদলে মানুষকে ভয় দেখাচ্ছেন তিনি। একজন প্রধানমন্ত্রীর কখনও এরকম হওয়া উচিত নয়। ওই জনসভায় সে সময় উপস্থিত ছিলেন কংগ্রেস সভাপতি।

তিনি আরও বলেন, রাহুল গান্ধী যেখানে গণতন্ত্র বাঁচানোর জন্য লড়ে চলেছেন, সেখানে মোদি একনায়কত্ব কায়েম করতে চান। তিনি আরও পাঁচ বছর শাসন করতে চান দেশকে, কিন্তু দেশের মানুষ তাকে সেই সুযোগ দেবেন না।

মোদিকে আক্রমণ করতে গিয়ে একজন জঙ্গির সঙ্গে তুলনায় বেশ বিতর্কের সৃষ্টি হয়েছে।

প্রত্যুত্তরে টুইটে বিজেপি জানায়, কংগ্রেস এখন পাকিস্তানের জঙ্গিদের জন্য চিন্তা করছে। কংগ্রেসের ওই প্রাক্তন সাংসদ আগে টিআরএস নেত্রী ছিলেন। দল বিরোধী মন্তব্য করার জন্য ২০১৪ সালে তাকে দল থেকে বরখাস্ত করা হয়। পরে তিনি কংগ্রেসে যোগ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!