ময়লার স্তূপ থেকে উদ্ধার হওয়া বৃদ্ধার চিকিৎসার দায়িত্ব নিলেন পুলিশ

অনলাইন ডেস্ক । কাগজটোয়েন্টিফোরবিডি.কম

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকার মারিখালি সেতুর পাশে ময়লার স্তূপ থেকে উদ্ধার হওয়া বৃদ্ধার পরিচয় ৫ দিনেও জানতে পারেনি পুলিশ। গত বৃহস্পতিবার গভীর রাতে সোনারগাঁও থানা পুলিশের একটি টহল দল হাত-পা ভাঙা ও মাথা ফাঁটা অবস্থায় ওই বৃদ্ধাকে উদ্ধার করে। পরে তাকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দায় শেষ করেন তারা।
পরে গত রোববার সকালে সোনারগাঁও থানার এএসআই আবুল কালাম আজাদ তার পরিচিত এক রোগীকে দেখতে গিয়ে ওই বৃদ্ধাকে মহিলা ওয়ার্ডের ফ্লোরে যন্ত্রণায় ছটফট করতে দেখে তার চিকিৎসার দায়িত্ব নেন তিনি। হাসপাতালে চিকিৎসাধীন ওই বৃদ্ধা কিছু বলতে পারেন না বলে জানা গেছে। কেউ তার পরিচয় জানতে পারলে তার সঙ্গে ০১৭৭৭৫১৩৬৮১ মোবাইল ফোনে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তিনি।

এদিকে মারাত্মক আহত বৃদ্ধার শারিরীক অবস্থার অবনতি হলে গত সোমবার রাত ১১ টার দিকে এএসআই আবুল কালাম আজাদ একটি মাইক্রোবাস যোগে বৃদ্ধাকে ঢাকা পঙ্গু হাসপাতাল নিয়ে ভর্তি করেন। বর্তমানে মারাত্মক আহত বৃদ্ধা এএসআই আবুল কালাম আজাদের তত্ত্বাবধানে রয়েছেন। এএসআই আবুল কালাম আজাদের এমন মানবিকতা দেখে পুলিশের সুনাম সোনারগাঁওয়ের সাধারণ মানুষের মুখে মুখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!