যে কারণে আইপিএল খেলবেন না মুস্তাফিজ?

 

 

স্পোর্টস ডেস্ক । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

ইনজুরি থেকে ফেরার পর এখনো ছন্দ ফিরে পাইনি। মাশরাফি ভাই তাই পরামর্শ দিয়েছেন এবার আইপিএল বাদ দেয়া উচিত আমার। তার পরামর্শ আমি গুরুত্ব দিয়ে বিবেচনা করছি। সামনে আমাদের লম্বা মৌসুম, আমার ফিট থাকা তাই গুরুত্বপূর্ণ। এবার আইপিএলের আসরে আমার খেলা নাও হতে পারে।

কাটার মাস্টার খ্যাত মোস্তাফিজুর রহমান সম্প্রতি ভারতীয় সাময়িকী স্পোর্টস স্টারকে এসব কথা বলেন।

তিনি এও বলেন, এখনো বোর্ডের অনুমতির অপেক্ষায় আছি। আইপিএলে প্রথম দিকের ম্যাচগুলোতেও এমনিতেই খেলতে পারবো না। জাতীয় দলের খেলা থাকায় শেষের দিকের ম্যাচও খেলা হবে না। মাঝে সেখানে খেলতে গেলেও মে মাসের প্রথম সপ্তাহের মধ্যে ফিরতে হবে। তাই এবারের আসরটি খেলতে চাচ্ছি না।

সানরাইজার্স হায়দরাবাদের একটি সূত্রের বরাত দিয়ে সাময়িকীটি জানায়, প্রথমভাগে মোস্তাফিজকে পাবার সম্ভাবনা কম। এখনো তিনি বিসিবির অনাপত্তিপত্রও পাননি।

২০১৬ সালে প্রথমবারের মতো সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএলে খেলেই নিজের জাত চেনান মোস্তাফিজ। বল হাতে আলো ছড়িয়েছেন প্রায় প্রতিটি ম্যাচেই। কাটার-স্লোয়ার-ইয়র্কারের সংমিশ্রণে দুর্দান্ত বোলিং করে সুনাম কুড়িয়েছেন।

১৬ ম্যাচে ২৪.৭৬ গড়ে নিয়েছিলেন ১৭ উইকেট। আর তাতেই প্রথমবারের মতো আইপিএল চ্যাম্পিয়ন হয় হায়দরাবাদ। ব্যক্তিগতভাবে জিতেছিলেন আইপিএলের ‘সেরা উদীয়মান’ ক্রিকেটারের পুরস্কারও। গেলো আসরের পারফরম্যান্সের জন্যই কাটার মাস্টারকে এবারো রেখে দিয়েছে হায়দরাবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!