সম্মেলনের মাধ্যমে সিরাজগঞ্জের রায়গঞ্জে থানা ও পৌর বিএনপির আহবায়ক কমিটি গঠিত

তানভীর মাহমুদ পলাশ, সিরাজগঞ্জ, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

আজ সন্ধ্যায় রায়গঞ্জ বিএনপি অফিসে জেলা বিএনপির নেতৃবৃন্দের উপস্থিতিতে সম্মেলনের মাধ্যমে রায়গঞ্জ থানা ও পৌর বিএনপির আহবায়ক কমিটি গঠন হয়েছে। জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানার সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা আলহাজ্ব আব্দুল মান্নান তালুকদার, প্রধান বক্তা ছিলেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

রায়গঞ্জ থানা বিএনপি’র আহবায়ক ব্যারিস্টার আব্দুল বাতেন, সদস্য সচিব আবুল কালাম আজাদ। রায়গঞ্জ পৌর বিএনপি’র আহবায়ক জাহিদুল ইসলাম জাহিদ, সদস্য সচিব আবুল কালাম।

কর্মীসভায় থানা ও পৌর বিএনপি’র আহবায়ক ও সদস্যসচিব পদে উপস্থিত কাউন্সিলরবৃন্দের কন্ঠভোটের মাধ্যমে নির্বাচন সম্পন্ন হয়। এরপর বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু নির্বাচনে বিপুল করতালির মধ্য দিয়ে বিজয়ী নেতৃবৃন্দের নাম ঘোষণা করেন।

সভার প্রধান অতিথি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা আলহাজ্ব আব্দুল মান্নান তালুকদার বিজয়ী নেতৃবৃন্দদের নিজ নিজ স্বার্থ বিসর্জন দিয়ে এমন নেতা-কর্মীদের নিয়ে কমিটি গঠনের আহবান জানান যেন, আমরা আমাদের ‘মা’ দেশমাতাকে কারাগার থেকে মুক্ত এবং নির্বাসিত ভাই ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ফিরিয়ে আনতে সক্ষম হই। কমিটি গঠনের সময় তিনি নিজে কোন রকম হস্তক্ষেপ না করার অঙ্গীকার করে অন্য নেতাদেরও হস্তক্ষেপ না করে তৃণমূল নেতা-কর্মীদেরকেই তাদের নেতা নির্বাচনের সূযোগ দেয়ার আহবান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি খ. ম. রকিবুল হাসান রতন, মতিউর রহমান মতি, সিনিয়র যুগ্ম-সম্পাদক ভিপি শামীম খান, রাশেদুল হাসান রঞ্জন, মুন্সি জাহিদ আলম, সাংবাদিক হারুনর রশীদ খান হাসান, ব্যারিস্টার আব্দুল বাতেন, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট, মীর্জা মোস্তফা জামান, আলমগীর আলম, দপ্তর সম্পাদক তানভীর মাহমুদ পলাশ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ভিপি আইনুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, শামীম হোসেন হিটলার, সহ-প্রচার সম্পাদক সাংবাদিক রেজাউল করিম খান, সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাংবাদিক দুলাল উদ্দিন আহমেদসহ বিভিন্ন সম্পাদক ও সহ-সম্পাদকবৃন্দ।

অংগ ও সহযোগী সংগঠনের মধ্যে জেলা যুবদল সভাপতি মীর্জা আব্দুর জব্বার বাবু, সাধারন সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম সেরাজ, যুগ্ম-সম্পাদক তাইবুল হাসান, ছাত্রদল নেতা আহসান হাবিব উজ্জ্বল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়া সদ্যবিলুপ্ত রায়গঞ্জ থানা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ ও কাউন্সিলরগণ এবং অংগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!