টাঙ্গাইলে লৌহজং নদীর উন্নয়ন কাজ পরিদর্শন করলেন নবাগত জেলা প্রশাসক খান মো.নুরুল আমিন

 

 

মো. রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলে লৌহজং নদীর উন্নয়ন কাজ পরিদর্শন করলেন নবাগত জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন। ২০মে শনিবার বেলা সাড়ে দশটায় লৌহজং নদীর উন্নয়ন কাজ পরিদর্শন কালে তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী সারাদেশে নদী খাল জলাশয় রক্ষা ও পুনরুদ্ধারের নির্দেশ দিয়েছেন। টাঙ্গাইলে লৌহজং নদী খাল ও জলাশয় উদ্ধারে যে কার্যক্রম শুরু হয়েছে সুধীসমাজ, সাংবাদিক, মানবাধিকারকর্মী সহ সংশ্লিষ্ট সকলকে সাথে নিয়ে সে কাজ আমরা সুন্দরভাবে সম্পন্ন করব। টাঙ্গাইলকে যানযটমুক্ত ও সুন্দর করতে লৌহজং নদীতে ওয়াটার বাস চালু করার বিষয়ে তার পরিকল্পনার কথাও তিনি ব্যক্ত করেন।
লৌহজং নদীর উন্নয়ন কাজ পরিদর্শনে টাঙ্গাইলের নবাগত জেলা প্রশাসক খান মো. নুরুল আমিনের সাথে ওইসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুনীরা সুলতানা, এসিল্যান্ড আব্দুর রহিম সুজন, জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গ সংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড টাঙ্গাইল জেলা শাখার আহ্বায়ক মো. ওমর ফারুক (বিপ্লব), সদস্য সচিব মো. রাশেদ খান মেনন (রাসেল), বাংলাদেশ মানবাধিকার কমিশন টাঙ্গাইল পৌর শাখার সাধারন সম্পাদক মো. সোহানুর রহমান শাহীন, যুগ্ম সাধারন সম্পাদক মো. সাইফুল ইসলাম, সিটিজেন ভলান্টিয়ার মানবাধিকার কর্মী শামসুর রহমান মিলন, এহসানুল হক খান, ফরিদুল ইসলাম, দরিদ্র মৎস্যজীবী সমবায় সমিতির সাধারন সম্পাদক মো. একদিল হোসেন প্রমুখ।

DC-Tangail-er-Louhojong-Rever-Inspektion-2


  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!