শরীয়তপুরে মাজারে অপরিচিত সত্তরোধ্বে বৃদ্ধার লাশ উদ্ধার

সৈয়দ মেহেদী হাসান, শরীয়তপুর প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

শরীয়তপুর জেলার ডামুড্যায় আদাশন গ্রামে হাফেজ ক্বারী মোহাম্মদ আজিজুর রহমান মাজার শরীফে নাম পরিচয় হীন এক বৃদ্ধার (৭০) লাশ পাওয়া গেছে বলে জানান ডামুড্যা থানা পুলিশ।

শুক্রবার (৩ মে) বিকেল সাড়ে ৩ টায় ওই মাজারে দরবার খানায় এই লাশ উদ্ধার হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ডামুড্যা উপজেলার শিধুলকুড়া ইউনিয়নের আদাশন গ্রামে পরিচয় হীন এক বৃদ্ধার লাশ পাওয়া যায়। হুজুরের কাছ থেকে দোয়া নিয়েছে। পরে সে একই জায়গায় গিয়ে বসে। পরে মাজারের লোক জন দেখতে পান বৃদ্ধা জুমার নামাজের পর ঘুমিয়ে আছেন। অনেক সময় হয়ে গেলে তারা তাকে জাগানোর জন্য যান। কিন্তু তখন তারা দেখেন মরে পড়ে আছে। সাথে সাথে পুলিশ কে খবর দেন তারা। পুলিশ এসে লাশ টি উদ্ধার করে। তার সাথে থাকা একটি ফোন নাম্বার পাওয়া গেছে। সেখানে ফোন দিলেও তার পরিচয় পাওয়া যায় নি। তবে সে কোথা থেকে এসেছে তা কেউ জানে না।

মাজারের হুজুরের নাতি হাফেজ মোঃ মুদাচ্ছের বলেন, এখানে দুরদূরান্ত থেকে অনেক লোক আসে। এই ব্যক্তি টি মাজারে সকালে এসেছে। সে দোয়াও নিয়েছে। কিন্তু জুম্মার পর তাকা অনেকে শুয়ে থাকতে দেখেন। ঘুমিয়ে আছে ভেবে কেউ কিছু বলে নি। অনেক সময় ধরে ওঠে না বিধায় তাকে জাগানোর জন্য যান। কিন্তু তখন লক্ষ্য করা হয় সে মারা গেছে। তার পরনে ঘণ ঘণ প্রসাব হয় বিধায় যে ধরনের পেম্পাস পড়ানো হয় তা পড়া ছিলো।

ডামুড্যা থানা অফিসার্স ইনচার্জ মেহেদী হাসান বলেন, আদাশন হুজুরের বাড়িতে দুপুরের দিকে একটা বৃদ্ধার লাশ পাওয়া যায়। তার বয়স প্রায় ৭০ এর বেশি হবে। তার সাথে একটি ফোন নাম্বার ছাড়া আর কিছুই পাওয়া যায় নি। তবে দেখে ধারণা করা হচ্ছে তার স্বাভাবিক মৃত্যু হয়েছে। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর সব কিছু বলতে পারবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!