সখীপুরে ২২ মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান

আনোয়ার পাশাসখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের সখীপুরের কালিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ২২ জন মুক্তিযোদ্ধাকে সততা ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি নামের একটি ব্যবসায়ী সংগঠনের পক্ষ থেকে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে সম্মাননা প্রদান করা হয়।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার বড়চওনা বাজারে সংগঠনের নিজস্ব কার্যালয়ে ঐতিহাসিক ৭ মার্চ পালন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণ ও সম্মাননা দেয়ার এ আয়োজন করা হয়।

সম্মাননাপ্রাপ্তরা মুক্তিযোদ্ধারা বলেন, সততা ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি মুক্তিযোদ্ধাদের যে সম্মান জানাচ্ছে কেউ কেউ এই সমিতিকে ক্ষুদ্র সংগঠন বললেও আমরা বলব না। এই ক্ষুদ্র সংগঠন একদিন বড় সংগঠন হয়ে উঠবে।

মুক্তিযোদ্ধারা মুক্তিযুদ্ধের সেই সময়ের দিনগুলির স্মৃতিচারণ করার সময় বলেন, মুক্তিযুদ্ধের সময়ে স্বল্প অস্ত্র নিয়ে পাকিস্তানিদের সঙ্গে বঙ্গবন্ধুর ডাকে যুদ্ধে ঝাঁপিয়ে পড়ি।

অনুষ্ঠানে কালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম কামরুল হাসানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এম ও গণি, কালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম সরকার লাল, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক খান মোহাম্মদ সেলিম, শফিকুর রহমান, এসএম মোতালিব, শামসুল আলম, মোসলেম উদ্দিন, স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান, সততা ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি আমান উল্লাহ আমান, সাধারণ সম্পাদক ফারুক হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!