সর্বোচ্চ ভোটে নির্বাচিত হলেন মারুফ হাসান বুলবুল

অনলাইন ডেস্ক । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) কম্পিউটার সায়েন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (সিএসটিই) বিভাগের প্রথম এ্যলামনাই অ্যাসোসিয়েশন নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১২ এপ্রিল) রাত ৮টা থেকে আজ শুক্রবার (১৩ এপ্রিল) রাত ৮টা পর্যন্ত বিভাগের ১ম থেকে ৭ম ব্যাচের এ্যলামনাইদের অংশগ্রহণে অনলাইনের মাধ্যমে ভোট গ্রহন করা হয়। মোট ২৬৮ জন ভোটারের মধ্যে ২২৮ জন তাদের মূল্যবান ভোট প্রদান করেছেন।

সাধারণ সম্পাদক পদে মারুফ হাসান বুলবুল ১৮৮ ভোট পেয়ে সর্বোচ্চ ভোট পাওয়ার স্থান পান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি  ৪০ ভোট পেয়েছেন ।

সিএসটিই বিভাগের এ্যলামনাই অ্যাসোসিয়েশনের সংবিধান অনুযায়ী ২৫ টি পদের বিপরীতে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে প্রতিদ্বন্দ্বিতার মাধ্যমে সভাপতি পদে ১ম ব্যাচের আবুল কালাম আজাদ ১৬১, সহ-সাধারন সম্পাদক পদে ফাহিদুল ইসলাম শাওন (৪র্থ ব্যাচ) ও হাসনাত রিয়াজ (৪র্থ ব্যাচ) বিনা প্রতিদ্বন্দ্বিতায়, সাংগঠনিক সম্পাদক পদে এ. কিউ. এম. সালাউদ্দিন পাঠান (৬ষ্ঠ ব্যাচ) ১৫৩, শিক্ষা-প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে ইয়াসিন কবির (৪র্থ ব্যাচ) ১০৪, সমাজ কল্যাণ সম্পাদক পদে অহিদুর রহমান সুমন (৪র্থ ব্যাচ) ১৬১ এবং ক্রীড়া ও বিনোদন সম্পাদক পদে নিশু নাথ (৪র্থ ব্যাচ) ১২৪ নির্বাচিত হন। এছাড়াও সহ-সভাপতি পদে মোঃ সাইফুর রহমান (২য় ব্যাচ)  ও বিশ্বজিৎ ঘোষ (১ম ব্যাচ) বিনা প্রতিদ্বন্দ্বিতায়, কোষাধ্যক্ষ পদে মোঃ মঈনুদ্দিন (১ম ব্যাচ) বিনা প্রতিদ্বন্দ্বিতায়, যোগাযোগ ও প্রচার সম্পাদক পদে মোঃ হাসিবুর রহমান (৬ষ্ঠ ব্যাচ) বিনা প্রতিদ্বন্দ্বিতায়, সংস্কৃতি সম্পাদক পদে মোঃ মেহেদী হাসান মাহি (১ম ব্যাচ) ও কার্যকরী সম্পাদক পদে এখলাছুর রহমান (৫ম ব্যাচ), মোঃ ফারহাত-বিন-জামান (২য় ব্যাচ), মোঃ ইসমাইল হোসেন (৫ম ব্যাচ), শুভ্রজিত রয় (৬ষ্ঠ ব্যাচ), মৌসুমি আক্তার (৬ষ্ঠ ব্যাচ), সৈয়দ মাহমুদ রায়হান  (৬ষ্ঠ ব্যাচ), তুষার কান্তি কর (২য় ব্যাচ), ইসরাত শারমিন জুঁই (৪র্থ ব্যাচ), তাহসিন-উল-আবরার (৪র্থ ব্যাচ), প্রিন্স ফয়সাল আহমেদ (২য় ব্যাচ), মোহাম্মাদ রাফিদ শাহরিয়ার (৬ষ্ঠ ব্যাচ) ও মঞ্জুরুল আলম মহসিন (২য় ব্যাচ) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!