ডামুড্যায় পূর্ব শত্রুতার জের ধরে সাংবাদিকে কুপিয়ে জখম।

সৈয়দ মেহেদী হাসান, ডামুড্যা(শরীয়তপুর) প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পূর্ব শত্রুতার জের ধরে বিজয় টিভির ঢাকা বিটের রিপোর্টার শাহেদ খানের ওপর হামলা করেন। তারই চাচাতো ভাই সেনা সদস্য আ.আল মামুনের নেতৃত্বে ৪-৫ তার ওপর হামলা করেন।

ডামুড্যার কুতুবপুর গ্রামের খান বাড়িতে  শুক্রবার দুপুর ৩.৩০ টা নাগাত ঘটনাটি ঘটে। এতে শাহেদ কে বাচাঁতে গিয়ে আহত হন – শাহেদের স্ত্রী সোনালী বেগম, স্বাধিন শিকদার, নাছিম হাওলাদার।

স্থানীয় ও পারিবারিক সূত্রে যানা যায়, শাহেদ ঈদের ছুটিতে দেশের বাড়িতে আসেন। এ সময় তার চাচাতো ভাইদের সাথে জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় শুক্রবার দুপুরে ৩.৩০ সময় আ.আল মামুন, সাইফুল ইসলাম, শাকিল, নাহিদ শাহেদের ওপর দেশিও অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে নারীসহ অন্তত ৫ জন আহত হন। আহতদের ডামুড্যা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং গুরুতর আহত অবস্থায় শাহেদ কে প্রথমে ডামুড্যা পরে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়। অবস্থা বেগতিক হলে তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।  এসময় ৪/৫টি বাড়ি ঘর ভাঙচুর করা হয়।

এ ব্যাপারে শাহেদের মার সাথে কথা বলতে চাইলে সে কথা বলতে পারেনি।

শাহেদের ফুফাতো বোন চম্পা আকতার বলেন, শাহেদ কে মারার পর ফুপু আর কথা বলছেন না। সে শুধু বাকরুদ্ধ হয়ে আছে কারো সাথে কথা বলছে না শুধু চেয়ে আছে।

ডামুড্যা থানার ডিউটি অফিসার মোঃ খবির উদ্দিন আহমেদ বলেন, এ ব্যাপারে আমরা এখনো কোন অভিযোগ পাই নি।


  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!