সাবেক এমপি রানার মতবিনিময় সভা

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইল -৩ (ঘাটাইল) আসনের সাবেক এমপি আলহাজ্ব আমানুর রহমান খান রানা ঘাটাইল প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। আজ শনিবার সকালে ঘাটাইল প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন, বিশিষ্ট লেখক, গবেষক ও সাংবাদিক জুলফিকার হায়দার, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ আরিফ হোসেন, প্রেস ক্লাবের সহ-সভাপতি খান মোঃ ফজলুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ নূরুজ্জামান মিঞা, যুগ্ম সম্পাদক আব্দুল লতিফ, সাংবাদিক সাইয়্যিফ মোহাম্মদ হামিদুল্লাহ, আনোয়ার হোসেন বকুল, মাসুম মিয়া, আতিকুর রহমান, বিষ্ণু প্রিয় দীপ, এবিএম আতিকুর রহমান, খাদেমুল ইসলাম মামুন, মনোয়ার হোসেন সোহেল, রেজাউল করিম খান রাজু , ঘাটাইল পৌরসভার সাবেক কাউন্সিলর সালাহউদ্দিন শাহীন প্রমুখ।

মত বিনিময় সভায় সাবেক এমপি বলেন, ঘাটাইলে আওয়ামীলীগে বর্তমানে কোন দ্বি-বিভক্তি নেই বরং সাংগঠনিক ভাবে আওয়ামীলীগ ঐক্যবদ্ধ ও শক্তিশালী । বর্তমান এ আসানের এমপি আমার বাবা আলহাজ্ব আতাউর রহমান খান একজন সৎ ব্যক্তি। ঘাটাইলের উন্নয়নে আমার বাবাকে আপনারা সার্বিক সহযোগিতা করবেন তিনি যেন ঘাটাইলকে জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকমুক্ত করে আধুনিক উপজেলা হিসাবে গড়তে পারেন। তিনি তার বাবার মাধ্যমে ঘাটাইল প্রেসক্লাবের জন্য একটি স্থায়ী জায়গা ও ভবন নিমার্ণের সহযোগিতার আশ্বাস দেন। জামিনে মুক্তি পাওয়ার পর ঘাটাইলের বিভিন্ন পেশার মানুষের সাথে মত বিনিময়ের অংশ হিসাবে তিনি এ মতবিনিময় সভা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!