সাবেক সাংসদ রানাকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদ

মোঃ সবুজ সরকার সৌরভ, ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইল-৩ (ঘাটাইল) সংসদীয় আসনের সাবেক জননন্দিনত সাংসদ আমানুর রহমান খান রানাকে নিয়ে গত ২৪সে জুলাই প্রথমআলোতে প্রকাশিত নিউজের প্রতিবাদ জানিয়েছে সাবেক সাংসদ আমানুর রহমান খান রান।

প্রথম আলো ও ঘাটাইল প্রেস ক্লাবের নিকট পাঠানো এক প্রতিবাদ লিপিতে তিনি উক্ত সংবাদ সম্পূর্ন মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত বলে দাবি করেছেন। প্রতিবাদ লিপিতে সাবেক সাংসদ রানা দাবি করেন, প্রথম আলো পত্রিকার গত ২৪ জুলাই ২০১৯ইং তারিখের ৭ এর পাতায় ‘সাবেক সাংসদ আমানুরের সহযোগী অস্ত্রসহ গ্রেফতার’ শিরোনামে যে সংবাদ প্রকাশিত হয়েছে, তা সম্পূর্ন মিথ্যা বানোয়াট, উদ্দেশ্য প্রনোদিত ও গভীর ষড়যন্ত্রমূলক।

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক আতিকুর রহমান রনিকে গ্রেফতারের সংবাদে আমার নাম দিয়ে শিরোনাম করে যে সংবাদ প্রকাশ করেছেন তা সম্পূর্নভাবে এই প্রতিবেদকের মনগড়া।

তিনি আরো বলেন, আমার জনপ্রিয়তার ঈর্ষানীত হয়ে কালো টাকায় বিক্রি হয়ে এরা আমাকে আবারও রাজনৈতিক অঙ্গনে হেয় করার এক গভীর ষড়যন্ত্রমাত্র।

এই মিথ্যা সংবাদটিই প্রমান করে টাঙ্গাইলের একটি কুচক্রীমহল স্থানীয় আওয়ামীলীগের সাংগঠনিক কার্যক্রমকে দুর্বল করতে সদা সজাগ রয়েছে।

প্রতিবাদলিপিতে সাবেক এমপি রানা আরও বলেন, দির্ঘদিন যাবৎ আমার নির্বাচনী এলাকা ঘাটাইলের (টাঙ্গাইল-৩) মা-মাটি মানুষের সাথে নিবীড় সম্পর্ক সৃষ্টি হয়েছে। আর আমার জনপ্রিয়তার খবর সবার মুখে।

অতিসম্প্রতি আমি জেল থেকে বের হবার পরপরই আমাকে নিয়ে এই মিথ্যো সংবাদটিই প্রমান করে যে আমার জনপ্রিয়তাই আজ আমার অন্তরায় হয়ে দাড়িয়েছে। আমানুর রহমান খান রানা, সাবেক সংসদ সদস্য, টাঙ্গাইল-৩ (ঘাটাইল) ও ধর্মবিষয়ক সম্পাদক টাঙ্গাইল জেলা আওয়ামীলীগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!