আওয়ামীলীগ সরকার ক্ষতিগ্রস্হ মানুষের পাশে আছে এবং থাকবে – সৈয়দপুরে ওবায়দুল কাদের

এস কে রায়, নীলফামারী প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন, যতদিন পর্যন্ত বন্যাদুর্গত মানুষ ঘরে ফিরে না যাচ্ছে ততদিন আওয়ামীলীগ সরকার ও সরকারী প্রশাসন এবং দলীয় নেতাকর্মী ক্ষতিগ্রস্হ মানুষের পাশে আছে এবং থাকবে। তিনি ক্ষতিগ্রস্হ মানুষদের অভয় দিয়ে বলেন, আপনারা হতাশ হবেন না।’
 সৈয়দপুর স্টেডিয়াম মাঠের সামনে সংক্ষিপ্ত এক পথসভা ও ত্রান বিতরণ কালে মন্ত্রী এসব কথা বলেন।
পরে তিনি সৈয়দপুর আওয়ামীলীগের আয়োজনে কয়েকশতাধিক বন্যা দূর্গত মানুষের মাঝে নগদ পাঁচশত টাকা ও ১০ কেজি করে চাল বিতরণ করেন।
এসময় উপস্হিত ছিলেন, আওয়ামীলীগের যুগ্ম সা. সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, বিএম মোজাম্মেল হক এমপি, নীলফামারী-৩ আসনের এমপি গোলাম মোস্তাফা, নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক, নীলফামারী পৌর আওয়ামীলীগ সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্বাস আলী সরকার, সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদল, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক সহ প্রশাসনিক কর্মকর্তা বৃন্দ।

ত্রাণ বিতরণ শেষে মন্ত্রী দিনাজপুরের বন্যা পরিস্থিতি দেখতে সড়ক পথে সৈয়দপুর ত্যাগ করেন।


 

 

 

 

  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!