নীলফামারী সৈয়দপুর হবে বিএনপির ঘাটি-সৈয়দপুরে মির্জা ফখরুল

সনৎ কুমার রায়, নীলফামারী প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচনে দলের প্রার্থী প্রভাষক শওকত হায়াত শাহকে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে সৈয়দপুরকে আরও সৃদৃঢ় বিএনপির ঘাটি হিসেবে পরিণত করার আহ্বান জানান সৈয়দপুরবাসীর প্রতি। তিনি আরও বলেন আওয়ামী লীগ জঙ্গী লালন করে বলেই তাদের সময়ে জঙ্গীবাদ মাথা চাড়া দিয়ে ওঠে। আর যে সব জঙ্গীদের ধরা হয় তাদের বিচার বা তদন্ত না করে ক্রস ফায়ারে দেওয়া হয়। যাতে কোন তথ্য বেরিয়ে আসতে না পারে। তিনি বলেছেন, বিএনপি একটি নির্বাচনমুখী দল। নিরপেক্ষ নির্বাচনের জন্য সহায়ক সরকার গঠন হলেই বিএনপি জাতীয় নির্বাচনে অবশ্যই যাবে। দেশের জনগণের দল বিএনপি নির্বাচনের জন্য প্রস্তুত রয়েছে।
তিনি আজ রবিবার বিকেলে সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি আয়োজিত সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ওই কথাগুলো বলেন।
শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ বিএনপির দলীয় কার্যালয়ের সামনে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আব্দুল গফুর সরকার। সমাবেশে প্রধান বক্তার বক্তব্য বলেন বিএনপির কেন্দ্রীয় সদস্য সাবেক সংসদ সদস্য ও সৈয়দপুর পৌরসভা মেয়র জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন  বর্তমান সরকার জনবিচ্ছিন্ন বলেই নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে ভয় পায়। হামলা মামলা দিয়ে গণতান্ত্রিক আন্দোলনকে কেউ দমাতে পারেনি, বিএনপির নেতাকর্মীদেরকেও দমাতে পারবে না আওয়ামী লীগ। মহাসচিব বলেন, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বিএনপি প্রার্থী দিয়ে প্রমাণ করেছে জনগণের দল বিএনপি নির্বাচনমুখী দল।
সমাবেশে পৌর মেয়র আমজাদ হোসেন সরকার সকল দ্বিধা দ্বন্দ্ব ভূলে গিয়ে বিএনপির প্রার্থী শওকত হায়াত শাহকে ধানের শীষে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার আহ্বান জানিয়ে বলেন, সুযোগ পেলে জনগণ এই হামলা ও মামলাবাজ সরকারকে উচিত জবাব দিবে।
সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য বলেন, ধানের শীষের প্রার্থী প্রভাষক শওকত হায়াত শাহ, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাড. এস এম ওবায়দুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রওনক জাহান রিনু, পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, বিএনপি নেতা, শামসুল আলম, আব্দুল খালেক, গজনফর আলী মিন্টু, যুবদল নেতা আনোয়ার হোসেন প্রাং ও ছাত্রদল নেতা রিজওয়ান আক্তার পাপ্পু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!