দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় আহত ২ জনের মধ্যে ১ জনের মৃত্যু অন্যজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ

 

 

নিজস্ব প্রতিনিধি
আজ বিকালে দাউদকান্দিতে মোহাম্মদ আলী ও আবু সাইদ নামে দুই যুবককে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। ১ এপ্রিল শনিবার বিকালে উপজেলার গৌরীপুর বাজারের গোমতী সেতুর দক্ষিণ পার্শ্বে এ ঘটনা ঘটে।
পুলিশ ঘটনাস্থল হতে আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লে´ (গৌরীপুর) নিয়ে যান। পরে তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলেও পথিমধ্যে আবু সাঈদের মৃত্যু হয় বলে জানা যায়।
পুলিশ জানায়, ‘আবু সাঈদ ও মোহাম্মদ আলী উভয়েই দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়নের পেন্নাই গ্রামের বাসিন্দা। তারা একটি হত্যা মামলার পলাতক আসামী’। গৌরীপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, ‘একটি প্রাইভেটকারযোগে মোহাম্মদ আলী (৩৪) ও আবু সাঈদ (২৪) তিতাস উপজেলার দিকে যাচ্ছিল। গৌরীপুর বাজারের উত্তরে গোমতী সেতুর নিকট দুর্বৃত্তরা দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। তাদেরকে এলোপাতাড়ি পিটিয়ে এবং কুপিয়ে মারাত্মকভাবে জখম করে।
এখবর পেয়ে স্থানীয় পুলিশ দ্রুত তাদেরকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমেপ্ল্ক্সে (গৌরীপুর) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন। এরই মধ্যে পথে আবু সাঈদ মারা যায বলে জানা যায়।
এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশি টহল জোরদার করা হয়েছে এ এলাকায়।

মো. আলী আশরাফ খান
গৌরীপুর, দাউদকান্দি, কুমিল্লা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!