পাবনা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সম্পাদক দেশবরেণ্য কলামিষ্ট রনেশ মৈত্রের ৮৫তম জন্মদিন পালন করলো শুভার্থীজনেরা

 

 

বিশেষ প্রতিনিধি(পাবনা)  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পাবনা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সম্পাদক, বিশিষ্ট কলামিষ্ট, ভাষাসৈনিক শ্রী রনেশ মৈত্রের ৮৫ তম জন্মদিন উপলক্ষে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গতকাল পাবনা প্রেসক্লাব মিলনায়তনে এই শুভ জন্মদিন ও তাঁর শতায়ু কামনা করে কেক কেটে ও ফুলের তোড়া দিয়ে ৮৫তম শুভ জন্মদিন পালন করেন পাবনার শুভার্থীবৃন্দ। এ সময় ফুল দিয়ে শুভেচ্ছা জানান, পাবনা প্রেসক্লাবের পক্ষে সভাপতি প্রফেসর শিবজিত নাগ, পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির পক্ষে নবনির্বাচিত সিনিয়র সহসভাপতি আলী মোর্তুজা বিশ্বাস সনি ও চ্যানেল আইয়ের পক্ষে পাবনা প্রতিনিধি আখতারুজ্জামান আখতার।

add2জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় শুভেচ্ছা জানান, প্রেসক্লাবের সভাপতি শিবজিত নাগ, সিনিয়র সহ-সভাপতি কামাল আহমেদ সিদ্দিকী, সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন ও পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির সিনিয়র সহ-সভাপতি আলী মোর্তুজা বিশ্বাস সনি, জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য দেন রনেশ মৈত্র।

এ সময় তার সহধর্মিনী পূরবী মৈত্র উপস্থিত ছিলেন। জন্মদিন অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, প্রবীন সাংবাদিক আনোয়ারুল হক, ক্লাবের সাবেক সভাপতি এডভোকেট মুহাম্মদ মহিউদ্দিন, হাবিবুর রহমান স্বপন, আবু হাসনা মোহাম্মদ আইয়ুব, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক এসএম আলাউদ্দিন, আবুল কালাম আজাদ, আরিফ আহমেদ সিদ্দিকী, শিক্ষক শামসুন্নাহার বর্ণাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ronesh-motro-2 Rones-motro-1


 

কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!