উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত

তানভীর মাহমুদ পলাশ, সিরাজগঞ্জ, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপের পঞ্চকোশী এলাকার অরক্ষিত রেল ক্রসিংয়ে ট্রেন ও মাইক্রোবাসের মধ্যে সংঘর্ষে বর কনেসহ ৯ জন নিহত হয়েছে।সোমবার ১৫ জুলাই,২০১৯ খ্রীষ্টাব্দে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।নিহতদের মধ্যে বর রাজন(২৫), কনে সুমাইয়া(২০) ও ড্রাইভার স্বাধীনের পরিচয় জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সিরাজগঞ্জ সদরের কালিয়া হরিপুর ইউনিয়ন থেকে বরযাত্রী নিয়ে একটি মাইক্রোবাস উল্লাপাড়ার চর ঘাটিনা গ্রামে যায়। বিয়ে শেষে কনেসহ বাড়ী ফেরার পথে উল্লেখিত রেল ক্রসিং অতিক্রমকালে রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনের সাথে সংঘর্ষ ঘটে। মাইক্রোবাসটি ট্রেনের ইন্জিনের সাথে আটকে গিয়ে প্রায় দুই কিলোমিটার দূরে গিয়ে পরে। ট্রেনের ইন্জিন এসময় বন্ধ হয়ে যায়। ঘটনাস্থলেই মাইক্রোবাসের ৯ জন যাত্রীর সকলেই নিহত হয়। দমকল বাহিনী ও পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের উদ্ধার করে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কৌশিক আহমেদ ও শলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী ঘটনার সত্যতা স্বীকার করেন এবং জানান নিহতদের ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনার পর ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে চলে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!