টাঙ্গাইলের তরুন আ’লীগ নেতা বাপ্পীর ১৭তম মৃত্যুবার্ষিকী পালিত

মোঃ সবুজ সরকার সৌরভ, ঘাটাইল(টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় নানা কর্মসূচির মধ্য দিয়ে আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান খান বাপ্পীর ১৭তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে।
শনিবার (২১ নভেম্বর) বিকালে মৃত্যুবার্ষিকী উপলক্ষে সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানার বাসভবন এলাকা থেকে একটি শোক র‍্যালি বের করা হয়।
র‍্যালিটি ঘাটাইল পৌরসভার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার রানার বাসভবন এলাকায় গিয়ে শেষ হয়। পরে সেখানে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে গণভোজের আয়োজন করা হয়েছে।
উপজেলা আওয়ামীলীগ ভ্রাতৃপ্রতিম সংগঠন ও বাপ্পি স্মৃতি সংসদ আয়োজিত উপজেলার বিভিন্ন এলাকায় দোয়া মাহফিল, আলোচনা সভা ও গণ ভোজের আয়োজন করা হয়।
কর্মসূচীতে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানা, উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মুহাম্মদ আরিফ হোসেন, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম উপজেলা যুবলীগের সভাপতি সুলতান মাহমুদ সুজন, সাধারণ সম্পাদক কামরুজ্জামান জুয়েল, উপজেলা আওয়ামী কৃষকলীগের আহবায়ক আলমগীর হোসেন বাবু, দেওলাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ হারুন অর রশিদ খান, ও পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ অন্যান্য সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।
টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আতাউর রহমান খানের ছেলে এবং সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানার বড় ভাই এই আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান খান বাপ্পি ২০০৩ সালের ২১ নভেম্বর সন্ধ্যায় সন্ত্রাসী হামলায় টাঙ্গাইল শহরের কলেজপাড়া এলাকায় তাঁদের বাসার কাছে নিহত হন। এ সময় বাপ্পির সঙ্গী আবদুল মতিন নামের এক ব্যক্তিও নিহত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!