ডুমুরিয়া উপজেলা মৎসজীবী লীগের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

খুলনা, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

খুলনা জেলার ডুমুরিয়া উপজেলা বড়ডাঙ্গা সরকার মার্কেট চত্তরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কেক কেটে দিনটি উদযাপন করেছে ডুমুরিয়া উপজেলা আওয়ামী মৎসজীবীলীগ।

এ অনুষ্ঠানে বাক্তব্য দেন ডুমুরিয়া উপজেলা আওয়ামী মৎসজীবী লীগের সভাপতি দিনবন্ধু বালা। তিনি বঙ্গবন্ধুর জীবনী তুলে ধরেন। আরো বলেন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আরেক বক্তব্যে সাধারন সম্পাদক বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ডুমুরিয়া উপজেলা মৎসজীবী লীগের প্রত্যেকটা কর্মীর নিজ নিজ দায়িত্বে সফল হতে হবে। তিনি জাতির পিতার আদর্শ কে মেনে চলার জন্য দিক নির্দেশন দেন এবং প্রত্যেকেটি কর্মীকে সততার সঙ্গে কাজ করার জন্য আহ্বান জানান। এসময়ে তিনি শিশুদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন।দপ্তর সম্পাদক বিপ্লব রায় বলেন, মৎসবান্ধব সরকারের সফল প্রধানমন্ত্রীর হাত কে শক্তিশালী করার লক্ষ্যে প্রত্যেক কর্মীকে স্ব অবস্থানে থেকে দেশের জন্য কাজ করতে হবে। বক্তব্য শেষ করেন কবিতার পংক্তি দিয়ে, তুমি জন্মেছিলে বলে জন্মেছিলো দেশ মুজিব তোমার আরেক নাম স্বধীন বাংলাদেশ।

সভায় আরও বক্তব্য রাখেন ডুমুরিয়া উপজলো আওয়ামী মৎস্যজীবী লীগের নেতা আফরোজা খানম মতি, মদন মোহন মন্ডল, শেখ হারুনুর রশীদ, আব্দুর রাজ্জাক, স্বজল মন্ডল, বিপ্লব রায়, দীপক মন্ডল, নিমাই কুন্ডু, শফিকুল ইসলাম, কাজল শেখ, সুজিত মন্ডল, সুকান্ত মন্ডল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!