নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এ বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে। নর্দান ইউনিভার্সিটির অডিটরিয়ামে আয়োজিত এই আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ।

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের রেজিস্ট্রার কমডোর এম, মুনিরুল ইসলাম, (অব.) বিএন এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ-উপাচার্য প্রফেসর ড. নজরুল ইসলাম ও বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্রের নির্বাহী পরিচালক প্রফেসর ড. আনোয়ারুল করিম। আলোচকরা বঙ্গবন্ধুর শৈশব, সামাজিক, রাজনৈতিক ও অর্থনীতিক জীবন নিয়ে আলোচনা করেন।

প্রধান অতিথি প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ বলেন, ‘‘বঙ্গবন্ধুর সবচেয়ে বড় গুন ছিলো সাহসিকতা ও সততা, যা আমাদেরকে এখনও স্মরণ করিয়ে দেয়। তাঁর মতো দেশপ্রেম, অকৃত্রিম ভালোবাসা ও সততা আমাদের থাকা দরকার।’’

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, ছাত্র-ছাত্রী, প্রশাসনিক কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!