সরকারের উন্নয়ন ও অগ্রগতির ১০ বছর পূর্তিতে পাবনা-৩ আ. লীগে মনোনয়ন প্রত্যাশীদের উদ্যোগে জনসভা অনুষ্ঠিত

আর কে আকাশ, পাবনা, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতির ১০ বছর পূর্তিতে পাবনার চাটমোহর ঐতিহাসিক বালুচর খেলার মাঠে সোমবার বিকেলে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়। পাবনা-৩ আসনের আওয়ামী লীগের এমপি মনোনয়ন প্রত্যাশীদের উদ্যোগে জনসভায় হাজার হাজার মানুষ গণ সমাবেশে নৌকার পক্ষে শ্লোগান নিয়ে মাঠে এসে সমাবেত হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সাখোওয়াত হোসেন সাখো’র সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য দেন, পাবনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এমপি মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মো. আব্দুল হামিদ মাস্টার, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. শাহ আলম, কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটি সদস্য ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জিঃ মো. আব্দুল আলীম, বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আ.স.ম আব্দুর রহিম পাকন, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. বাকি বিল্লাহ, চাটমোহর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সাখোওয়াত হোসেন সাখো, বীর মুক্তিযোদ্ধা ও ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আমির হোসেন, ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. খলিলুর রহমান, ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রধান, চাটমোহর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মালেক, জেলা পরিষদ সদস্য হেলাল উদ্দিন প্রমুখ।
এসময়ে চাটমোহর উপজেলা আ. লীগ নেতা মো. আবুল কালাম আজাদ, ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শামীম হোসেন, যুবলীগ নেতা আবুল কালাম আজাদ, মূলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহেব আলী মাস্টার, মূলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লালন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি বেলাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক কাজল বিশ্বাস, গুনাইগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মো. রজব আলী বাবলু, ডিবিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস.এম. আব্দুল অহেদ, পার্শ্বডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শমসের আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইদ্রিস আলীসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, ছাত্রলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
জন সভায় বক্তারা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতির ১০ বছর পূর্তি উপলক্ষে দেশের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন। বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব মো. মকবুল হোসেন তার ছেলে পৌর মেয়র গোলাম হাসনায়েত রাসেল এর দুর্নীতি, নিয়োগ বাণিজ্য, দলীয় নেতাকর্মীদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দলসহ নানা অনিয়মের কথা বলেন।
এসময় বক্তারা পাবনা-৩ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে যে কোনো ব্যক্তিকে নৌকা প্রর্তীকে মনোনয়ন দিলে তার পক্ষে সবাই কাজ করবেন বলে অঙ্গিকার ব্যক্ত করেন।
এমপি মকবুল হোসেনকে রাজাকারের সন্তান বলে উল্লেখ করে বক্তারা বলেন, ফরিদপুর ডেমরা ও হাদল গণহত্যা সহযোগিতা করেছেন তার পিতা মরহুম হাজী সহাসিন। জামাত বিএনপি কিছু লোক নিয়ে তিনি রাজনীতি করছেন, তারা আজ দলের বড় বড় নেতা বলে পরিচয় দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!