সিরাজগঞ্জে প্রতিবেশী বখাটে কর্তৃক ৫ বছরের শিশু ধর্ষন চেষ্টা

তানভীর মাহমুদ পলাশ, সিরাজগঞ্জ, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

দেশব্যাপী ধর্ষণের মহামারীর মধ্যে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৫ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বাঁখুয়া গ্রামে সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। সোমবার রাতেই উল্লাপাড়া মডেল থানায় এ ব্যাপারে একটি মামলা হয়েছে।

ধর্ষন চেষ্টার শিকার ওই শিশু কন্যার বাবা উল্লাপাড়া থানায় দায়ের করা মামলায় অভিযোগ করেছেন, ঘটনার সময় তার প্রতিবেশী সোরহাব আলীর বখাটে ছেলে সোহাগ (১৫) তার মেয়েকে ফুসলিয়ে তাদের বাড়িতে ডেকে নিয়ে (সোহাগ) ধর্ষনের চেষ্টা করে। এসময় মেয়েটির আর্তচিৎকারে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এলে বখাটে সোহাগ পালিয়ে যায়।

উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক ও এই মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ ইব্রাহিম হোসেন জানান, ধর্ষন চেষ্টার শিকার ওই মেয়েটির ডাক্তারি পরীক্ষা করানোর ব্যবস্থা নেওয়া হয়েছে এবং বখাটে সোহাগকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এ বিষয়ে জেলা বিএনপির সাধারন সম্পাদক ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য সাইদুর রহমান বাচ্চু ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করেন ও দোষীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন।

এছাড়া নবনির্বাচিত জেলা যুবলীগ সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল বলেন, “বঙ্গবন্ধুকন্যার সোনার বাংলাদেশে ধর্ষকদের কোন স্থান নেই।” তিনি প্রশাসনের প্রতি দ্রুত ব্যাবস্থা নেওয়ার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!