গোপালপুরে রাস্তা ফেঁটে দু’ভাগ হওয়ায় যোগাযোগ বিচ্ছিন্ন

 

 

 

 

মো. সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের গোপালপুর ভায়া ঝাওয়াইল প্রধান সড়কের নবগ্রাম উত্তরপাড়ার ফকিরবাড়ী সংলগ্ম রাস্তার মাঝখানে বড় এক ফাঁটল ধরে রাস্তাটি দু’ভাগ হওয়ায় দু’দিন ধরে সকল প্রকার যানচলাচল বন্ধ হয়ে যোগাযোগ ব্যবস্থা সম্পূর্ণরুপে বিচ্ছিন্ন হয়ে পড়েছে।
গত শুক্রবার ভোরবেলায় মালবাহী একটি ভারী ট্রাক উক্ত স্থানে ডেবে গিয়ে এ অবস্থার সৃষ্টি হয়েছে।
এতে সরিষাবাড়ী, পিংনা, তারাকান্দি সার কারখানা, ধনবাড়ী ও ঝাওয়াইলসহ কয়েকশ এলাকার মানুষ এবং বিশ্বখ্যাত ২০১ গম্বুজ মসজিদে আগত দর্শনার্থীরাও চরম দুর্ভোগের শিকার হয়েছেন।
ঝাওয়াইল এর ডাকুরী থেকে ছেড়ে আসা ঢাকাগামী বাস, তারাকান্দি সার কারখানা থেকে সারভর্তি ট্রাকসহ অসংখ্য যানবাহন রাস্তার এই ফাঁটল পাড় হয়ে আসতে না পেরে বিভিন্নস্থানে আটকে আছে। অনেকে বহু দুরের রাস্তা ঘুরে গন্তব্যে ছুটছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, অনেক দিন ধরে রাস্তার পূর্বপাশের বাড়ি ঘরগুলোর পানি নিষ্কাশনের জন্য কোন ড্রেন না থাকায় ঐ রাস্তার নিচ দিয়ে পানি গুলো চুঁয়ে চুঁয়ে পশ্চিম পাশের ঝিনাই নদীতে যেত।
দীর্ঘ দিন ধরে এভাবে পানি নিষ্কাশনের কারনে ঔ রাস্তার নিচে ছোট একটি গর্তের সৃষ্টি হয়ে বর্তমানে বড় আকার ধারণ করে। এতে রাস্তার নীচ থেকে মাটি সরে গিয়ে এ দুরাবস্থার সৃষ্টি হয়েছে।
এ পরিস্থিতিতে, রাজনৈতিক নেতাকর্মী, জনপ্রতিনিধি ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে রাস্তাটি মেরামত করে যোগাযোগ ব্যবস্থার উন্নতি করার জন্য আটকে পড়া যানবাহন চালক, অসংখ্য যাত্রী ও স্থানীয় এলাকাবাসী জোর দাবী জানিয়েছেন।


  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!