দেশব্যাপী পাওয়া যাচ্ছে সুপার অ্যামোলেড গেমিং ফোন রিয়েলমি ৮ এবং ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা অলরাউন্ডার সি ২৫

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

ট্রেন্ডি রিয়েলমি ৮ এবং উচ্চ গুণ মানের স্বীকৃতি প্রাপ্ত রিয়েলমি সি ২৫ এখন সর্বত্র পাওয়া যাচ্ছে। দেশের সকল আউটলেট এবং অনলাইন মার্কেটপ্লেস থেকে ক্রেতারা এই ফোন গুলো কিনতে পারবেন। চলমান পরিস্থিতিতে গ্রাহকদের জন্য হোম ডেলিভারি সুবিধা দিচ্ছে রিয়েলমি।

রিয়েলমি ৮ সাইবার সিলভার এবং সাইবার ব্ল্যাক এই দুটি রঙে পাওয়া যাচ্ছে এবং দাম মাত্র ২২,৯৯০টাকা। রিয়েলমি সি২৫ এর দুটি ভ্যারিয়েন্ট (৪+৬৪জিবি) ও (৪+১২৮)  জিবির দাম যথাক্রমে মাত্র ১৩,৯৯০টাকা ও ১৪,৯৯০টাকা এবং ওয়াটারগ্রে ও ওয়াটারব্লু এই দুটি রঙে পাওয়া যাচ্ছে।

রিয়েলমি৮ হেলিও জি৯৫ গেমিং প্রসেসর যুক্ত প্রথম স্মার্ট ফোন যাতে রয়েছে ৬.৪ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে। সুপারস্লিম এবং স্টাইলিশ রিয়েলমি৮ এর ওজন মাত্র ১৭৭ গ্রাম ও পুরুত্ব ৮মিলিমিটারের চেয়েও কম,  যার ফলে ফোনটি খুবই হালকা। রিয়েলমি৮ আসন্ন ঈদের সবচেয়ে ট্রেন্ডি এবং ফ্যাশনেবল স্মার্টফোন।

রিয়েলমি৮ সিরিজটিতে ডিজাইনের ওপর নজর দেওয়া হয়েছে। বিখ্যাত ফ্যাশন ব্র্যান্ড গুলো নিজেদের স্লোগান তাদের পণ্যে ফুটিয়ে তোলে, সেই অত্যাধুনিক ডিজাইনের আলোকে রিয়েলমি৮-এর ব্যাকশেলে ‘ডেয়ারটুলিপ’ স্লোগান ব্যবহার করা হয়েছে। ডিজাইনের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে ফিউচুরিস্টিক ডিজাইন এবং ব্র্যান্ডস্পিরিট। পাশাপাশি,  হেলিওজি৯৫ গেমিং প্রসেসর থাকায় যে কোন হেভিগেম যেমন পাবজি, ফ্রি ফায়ার, কল অব ডিউটি,  অ্যাসফাল্টনাইন দীর্ঘ সময় অনায়াসে খেলা যাবে।

রিয়েলমি৮-এর য়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১১৯-ডিগ্রীর সাথে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল, ম্যাক্রোলেন্স এবং বিঅ্যান্ডডব্লিউ পোর্ট্রেট লেন্সের ক্যামেরা সেটআপ। টিল্ট-শিফট মোড, স্টারিমোড, ট্রেন্ডি পোর্ট্রেট,  ডুয়াল-ভিউ ভিডিও এবং এনহ্যান্সড ভিডিও স্টেবিলাইজেসন এর মতো অন্যান্য ফিচার ব্যবহার করে তরুণ ব্যবহারকারীরা চমৎকার সব ছবি এবং সব রকম ভিডিও ধারণ করতে পারবেন।

স্মার্ট ফোনটিতে রয়েছে ৩০ ওয়াট ডার্টচার্জযুক্ত ৫০০০মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। ৫০০০মিলি অ্যাম্পিয়ারের দুর্দান্ত ব্যাটারিযুক্ত রিয়েলমি৮ ব্যবহারকারীদের দিবে ৪০দিন পর্যন্ত স্ট্যান্ড বাই সুবিধা এবং মাত্র ২৬মিনিটে ৫০% পর্যন্ত চার্জ হয়ে যাবে।

অন্যদিকে,  রিয়েলমি সি২৫- ৬,০০০মিলি অ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারি সহ সবচেয়ে নির্ভর যোগ্য অলরাউন্ডার ৪৮মেগাপিক্সেল ক্যামেরা ফোন। এটি সি সিরিজের আপগ্রেডেড ফোন।

রিয়েলমি সি২৫- ৪৮মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা এবং টিইউভিরাইন ল্যান্ড উচ্চ নির্ভরযোগ্যতা প্রত্যয়ন প্রাপ্ত সি সিরিজের প্রথম স্মার্ট ফোন।

দীর্ঘ আট মাস ব্যাপী গবেষণা এবং পরীক্ষার পরে টি ইউভিরাইনল্যান্ড এবং রিয়েলমি যৌথভাবে টিইউভিরাইনল্যান্ড স্মার্ট ফোন হাই রিলায়াবিলিটি সার্টিফিকেশন তৈরি করেছে। টিইউভিরাইনল্যান্ড স্মার্ট ফোন হাই রিলায়াবিলিটি সার্টিফিকেশনের প্রক্রিয়ায় ২৩টি প্রধান পরীক্ষা অন্তর্ভুক্ত এবং রিয়েলমি সি২৫ সাফল্যের সাথে এই পরীক্ষা গুলোতে উত্তীর্ণ হয়েছে। সে কারণেই রিয়েলমি সি২৫ এর গুণগত মান নিঃসন্দেহে দুর্দান্ত।
১৮ওয়াট টাইপ-সি চার্জারের সাথে এতে রয়েছে ৬,০০০মিলি অ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারি।ডিভাইসটিতে রয়েছে শক্তিশালী হেলিওজি৭০ গেমিং প্রসেসর এবং এই ফোন ৪৭দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে থাকতে পারে।তাছাড়া এতে আছে অ্যান্ড্রয়েড ১১ এর উপর ভিত্তি করে তৈরি করা রিয়েলমি ২.০, যা তরুণদের কাস্টমাইজড অভিজ্ঞতা উপভোগ করার সুযোগ দিবে।এই ফোনে রয়েছে ৬.৫ইঞ্চির ডিসপ্লে, ফিঙ্গার প্রিন্ট সেন্সর, ফেসিয়াল রিকগনিশন, ফ্লিপ টু মিউট,  ডুয়াল মোড মিউজিক শেয়ার সহ অসংখ্য আকর্ষণীয় ফিচার, যা ব্যবহারকারীদের জীবন যাত্রায় যোগ করবে নতুন মাত্রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!