কমরেড প্রসাদ রায় স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, পাবনা  ।  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম
পাবনা প্রেসক্লাবের সদস্য ও বাংলাদেশ কমিউনিষ্ট পার্টি (সিপিবি)’র কেন্দ্রীয় কমিটির অন্যতম নেতা প্রয়াত কমরেড প্রসাদ রায় এর ২২তম প্রয়াণ দিবস উপলক্ষ্যে এক স্মরণসভা গতকাল বুধবার সন্ধ্যায় পাবনা প্রেসক্লাবের উদ্যোগে ভিআইপি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছেস্মরণ।

সভায়  কমরেড প্রসাদ রায় এর প্রতি শ্রদ্ধ্যা জানিয়ে এক মিনিট নিরাবতা পালনের পর তার রাজনৈতিক ও সাংবাদিকতার বর্ণাঢ্য জীবনের উপর আলোচনা করা হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ, মৃত্যু সেখানে শেষ কথা নয়। কমরেড প্রসাদ রায় এর মত বিপ্লবীদের কখনো মৃত্যু হয়না। দেশের এই ক্লান্তি কালে তার মত বিপ্লবী নেতার আজ বড় প্রয়োজন ছিল।  পাবনা প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শিবজিত নাগ এর সভাপতিত্বে এবং সহ-সভাপতি কামাল আহম্মেদ সিদ্দিকীর সঞ্চালনে আলোচনা সভায় অংশ নেন প্রবীণ সাংবাদিক আনোয়ারুল হক, মুহাম্মদ মহিউদ্দিন,  রবিউল ইসলাম রবি, আব্দুল মতিন খাঁন , আব্দুল জব্বার, কৃষিবিদ জাফর সাদেক, এডওয়ার্ড কলেজের সাবেক ভিপি খ.ম . হাসান কবির আরিফ প্রমূখ। স্বাগত বক্তব্য দেন প্রেসক্লাব সম্পাদক আখিনুর ইসলাম রেমন প্রমুখ।


 

কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!