খানসামায় বিষপানে গৃহবধুর আত্মহত্যা

 

 

ভূপেন্দ্র নাথ রায়, দিনাজপুর প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

দিনাজপুরের খানসামায় পারিবারিক ঝগড়ায় এক গৃহবধু বিষপানে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পাকেরহাট গ্রামের গুন্দুশাহ পাড়ার মাহাম্মদ আলীর বাড়িতে। সূত্রমতে, শনিবার সকালে পারিবারিক বিষয়কে কেন্দ্র করে মাহাম্মদ আলীর স্ত্রী আমেনা বেগমের সাথে তার পুত্রবধু ৩ সন্তানের জননী পারভীন আক্তারের (২৮) ঝগড়া বাধে। এক পর্যায়ে পারভীন তার স্বামী ভ্যানচালক আকতারুজ্জামানকে মোবাইল ফোনে বিষয়টি অবগত করে। পরে আকতারুজ্জামান বাড়িতে এলে পারভীন ঝগড়ার বিষয়টি স্বামীকে জানায়। একটু পরে সে বাবার বাড়িতে যাওয়ার কথা বলে শোয়ার ঘরে ঢুকে বিষপান করে। ঘটনা জানতে পেরে দ্রুত চিকিৎসা করাতে তাকে প্রথমে পাকেরহাট হাসপাতালে ভর্তি করা হয়। পারভীনের অবস্থা বেগতিক দেখে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে রেফার্ড করে দেয়। পরে তাকে দিনাজপুর এম এ রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত ২টার দিকে পারভীন মারা যায়।
এ ঘটনায় নিহতের স্বামী আকতারুজ্জামান (৩০) বলেন, আমি সকালে ভ্যান নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে যাই। পরে আমার স্ত্রী আমাকে ফোন করে ঝগড়ার কথা বলে। আমি বাড়ি ফিরে আসি। সে বাপের বাড়ি যাবে বলে ঘরে ঢোকে আর আমি আমার ভ্যানটি দেখার জন্য বাড়ির বাইরে যাই। ফিরে আসতেই সে আমাকে চিৎকার করে বলে বিষ খাইছি।
অপরদিকে পারভীনের চাচা রবিউল ইসলাম বলেন, আমার ভাতিজি পারভীনের খালু আমাকে মোবাইলে খবর দেয়। আমি তার কথা শুনে হাসপাতালে আসি। এসে দেখি পারভীনের অবস্থা খুব খারাপ। মেয়েটা বিষ খেয়েছে। পরে রাত ২ টায় ৩ মিনিটে সে মারা গেছে।
সংশ্লিষ্ট ওয়ার্ড ইউপি সদস্য আবু তালেব ঘটনার বিষয়ে জানান, আমি শুনেছি পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে আকতারের স্ত্রী বিষপান করে আত্মহত্যা করেছে।
এ ব্যাপারে খানসামা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মতিন প্রধান জানান, ‘৩নং আঙ্গারপাড়া ইউপি চেয়ারম্যান ঘটনার বিষয়টি আমাকে মুঠোফোনে জানিয়েছেন। তবে এখনও পর্যন্ত আত্মহত্যার ব্যাপারে কেউ লিখিত অভিযোগ করেননি।’


 

 

 

 

  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!