গোপালপুরে এইচএসসি পরীক্ষার্থী নববধুর আত্মহত্যা

মো. সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের গোপালপুরে বাবা-মা জোর করে বিয়ে দেওয়ায় কোহিনূর নামে এক নববধু এইচএসসি পরীক্ষার্থী বিশপানে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চাতুটিয়া গ্রামের টেলিপাড়ায়। নিহত কলেজ ছাত্রী ঐ গ্রামের কবীর হোসেন এর মেঝ স্ত্রীর ঘরের মেয়ে এবং বেঙ্গুলা ফজলুল হক ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী। কবির হোসেন প্রথমে এক বিয়ে করার পর নিহত কহিনূরের মাকে দ্বিতীয় বিয়ে করেন। তার মা মারা যাওয়ায় সে আবার তৃতীয় বিয়ে করেন।
সরেজমিনে ঐ গ্রামে গিয়ে এলাকাবাসী ও প্রতিবেশীদের কাছ থেকে জানা যায়, গত ০৭ এপ্রিল শুক্রবার একই উপজেলার নগদা শিমলা ইউনিয়নের বনমালী গ্রামের নুরুল ইসলামের ছেলে ঊষা কোচিং সেন্টারের শিক্ষক আল মামুনের সাথে বিয়ে হয়। বিয়ে হওয়ার পর স্বামীর বাড়ি একদিন থেকেই নববধু চলে আসে বাপের বাড়ি। তারপর আর কখনো সে স্বামীর বাড়ী যায়নি।
নাম প্রকাশে অনিচ্ছুক তার এক বান্ধুবী জানান, মেয়ের মতামত না নিয়ে অপছন্দের ছেলের সাথে বাবা মা জোর করে কহিনূরের বিয়ে দেয়। যার কারণে সে স্বামীর বাড়িতে যায়না। এ নিয়ে তার মা-বাবার সাথে মেয়ের প্রায়ই কথাকাটি হত।
আজ মঙ্গলবার সকাল ৯ টায় থাকার ঘরে কীটনাশক পান করে মেয়েটি ছটফট করতে থাকে। পরিবারের লোকজন প্রতিবেশিদের সহযোগিতায় প্রথমেই তাকে নিয়ে যায় গোপালপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে। সেখান থেকে টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে দুপুর ৩টায়  মারা যায় কহিনূর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!