ঘাটাইলে বাস দুর্ঘটনায় নিহত ১ আহত ২০

মোঃ সবুজ সরকার সৌরভ, ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের ঘাটাইলে আজ মঙ্গলবার (১৩আগস্ট) যাত্রীবাহী বাস উল্টে এক বাস যাত্রী নিহত হয়েছেন। এতে ঐ বাসের অন্তত ২০জন যাত্রী আহত হয়েছেন। নিহতের পরিচয় জানা যায়নি।

জানাযায়, আজ মঙ্গলবার দুপুর ১২.৫০মিনিটের সময় ঘাটাইলের বানিয়াপাড়া মাদ্রাসার সামনে এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, টাঙ্গাইল থেকে ময়মনসিংহ গামী প্রান্তিক পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের মাঝামাঝি পড়ে যায়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত এক ব্যক্তি মারা যায় এবং ২০ জন আহত হয়। ওই বাসের যাত্রী মধুপুর উপজেলার রাসেল হাসান জানান,  বাসটি সামনে থাকা একটি মটর সাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে যায়।

তিনি আরো জানান, যে যাত্রীটি নিহত হয়েছে সে গাড়ীর জানালা দিয়ে লাফ দিয়ে সড়কে পড়ে এবং বাসটি উল্টে তার উপরে পড়ে।

ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সে এর জরুরী বিভাগের চিকিৎসক ডাক্তার শুভময় পাল বলেন,  সড়ক দুর্ঘটনায় আহতরা তেমন আঘাত পাননি। তাই তারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

ঘাটাইল থানার ওসি মাকছুদুল আলম জানান, টাঙ্গাইল থেকে বাসটি ময়মনসিংহের দিকে যাচ্ছিল। দুপুর ১২টা ৫০মিনিটের দিকে বাসটি বানিয়াপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মটর সাইকেল আরোহীকে বাচাতে গিয়ে বাসটি মহাসড়কেই উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ঐ বাসের একজন যাত্রী মারা যান ।

আহতদের উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!