ঘাটাইল পৌরমেয়রের বিরুদ্ধে সড়ক অবরোধ ও বিক্ষোভ

মোঃ সবুজ সরকার সৌরভ, ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের ঘাটাইল পৌরমেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক শহীদুজ্জামান খাণ শহীদের বিরুদ্ধে পোড়াবাড়ি মাদ্রাসা তহবিলের অর্থ আত্মসাৎ করার প্রতিবাদে ও এর বিচার দাবিতে সড়ক অবরোধ, মানববন্ধন এবং বিক্ষোভ প্রদর্শিত হয়েছে।

আজ মঙ্গলবার (৮ ডিসেম্বর) দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের পোড়াবাড়ি বাসষ্ট্যান্ডে সুশীল সমাজের ব্যানারে এ সড়ক অবরোধ, মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

এতে মহাসড়কের উভয় পাশে যাত্রীবাহী, দুরপাল্লার বাস, মালবাহী ট্রাক আটকা পড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ফলে যাত্রীদের ঘণ্টা সময় ধরে দুর্ভোগ পোহাতে হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, পোড়াবাড়ি ফাজিল মাদ্রাসার সভাপতি থাকা অবস্থায় পৌরমেয়র শহীদুজ্জামান খান মাদ্রাসার তহবিল থেকে অর্থ আত্মসাৎ ও বিভিন্ন অনিয়ম এবং দুর্নীতি করেছেন। তারা মাদ্রাসার সভাপতি পদ থেকে তার পদত্যাগ দাবী করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, মাদ্রাসার অভিভাবক সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা, বণিক সমিতির সভাপতি আ: বাছেদ, মাদ্রাসা কমিটির সহ সভাপতি আলমগীর মিয়া প্রমুখ।

খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার, ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মাকসুদুল আলম ঘটনাস্থলে উপস্থিত হন।

পরে স্থানীয় প্রশাসন ও পুলিশ এসে জনতাকে অবরোধ তুলে নেয়ার অনুরোধ করলে তারা অবরোধ তুলে নেয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!