টাঙ্গাইলে সম্মিলিত সামাজিক আন্দোলনের জেলা কমিটি ঘোষণা

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

সম্মিলিত সামাজিক আন্দোলন কেন্দ্রিয় কমিটির ৫ম জাতীয় সম্মেলনকে সামনে রেখে আজ ১৬মার্চ টাঙ্গাইলে সম্মিলিত সামাজিক আন্দোলন, জেলা শাখার পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। মুহাঃ সাজ্জাদুর রহমান খোশনবীশকে সভাপতি ও সৈয়দ নাজমুল হোসেনকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি পূনঃগঠিত হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি অধ্যাপক রেজাউল করিম, আব্দুল আলীম, সাইদুল ইসলাম মিন্টু, শ্যামল কুমার চক্রবর্তী ও কামরুন্নাহার মুন্নি। যুগ্ম সাধারণ সম্পাদক হলেন মোঃ মাসুদুর রহমান (মিলন), মোঃ মাজহারুল ইসলাম শুভ। সাংগঠনিক সম্পাদক এনাদি হোসেন খান, অর্থ সম্পাদক মোঃ নাফিজুল ইসলাম রানা, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান শোয়েব, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিভাস কৃষ্ণ চৌধুরী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রিফাত রায়হান খান, নারী ও শিশু বিষয়ক সম্পাদক সুবর্ণ আক্তার পলি ঐশী, দপ্তর সম্পাদক মোঃ মাসুদ রানা, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক হাফিজ হাসনাত আপেল, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক রোমান খান হৃদয়, সমাজসেবা সম্পাদক মোঃ সিয়াম মিয়া। কার্যকরী সদস্যরা হলেন- হেমায়েত হোসেন হিমু, আবুল কালাম সিদ্দিকী নিপু, মোঃ আশরাফুর রহমান, আব্দুল জলিল, মাকসুদ আলী খান, লাবু মিয়া, মনোয়ার হোসেন শান্ত, লক্ষী দেব, সাফিল সিকদার, বাপ্পি খান, মোঃ হৃদয় হোসেন, তথ্য আহমেদ।

কমিটি গঠন উপলক্ষে অনুষ্ঠিত সভায় কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক সালেহ আহম্মেদ ভাচুর্য়ালি উপস্থিত থেকে সকলকে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন। অনুষ্ঠানে উপস্থিত টাঙ্গাইল জেলা কমিটির সকলে মানবিক মূল্যবোধ প্রতিষ্ঠার লক্ষে মুক্তিযুদ্ধের চেতনায় সাম্প্রদায়িকতা, জঙ্গীবাদ ও দুর্নীতিমুক্ত অগ্রসর বাংলাদেশ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!