পাবনায় স্বেচ্ছাসেবী সংগঠন মশালের ২য় প্রতিষ্ঠা বার্ষিকীতে ১০জনকে সম্মাননা প্রদান

আর কে আকাশ, পাবনা, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পাবনায় স্বেচ্ছাসেবী সংগঠন মশালের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে স্ব স্ব ক্ষেত্রে সামাজিক স্বীকৃতি স্বরূপ ১০জনকে সম্মাননা-২০১৮ প্রদান করেছে। সন্ধ্যায় ক্যাফে পাবনা রেস্টুরেন্টে এ সম্মাননা প্রদান করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনাসভায় স্বেচ্ছাসেবী সংগঠন মশালের প্রধান সমন্বয়ক আহমেদ মোস্তফা নোমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন, পাবনা প্রেসক্লাবের সভাপতি প্রফেসর শিবজিত নাগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর আব্দুল করিম, প্রফেসর মনোয়ার হোসেন জাহেদী, পাবনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন।

স্বাগত বক্তব্য দেন মশালের সমন্বয়ক জামিল আহমেদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জ্ঞানের মশালের সমন্বয়ক এস এম আদনান ও মাহফুজুর রহমান শ্রাবণ। এসময় জ্ঞানের মশালের অন্যান্য সদস্যবৃন্দসহ পাবনা শিল্প, সাহিত্য, গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন পেশাজীবীর মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রফেসর মনোয়ার হোসেন জাহেদী (শিক্ষা), ছিফাত রহমান সনম (মানব কল্যাণে সাংবাদিকতা), খালেদ হোসেন পরাগ (আলোকচিত্র শিল্পী), অম্লান দত্ত অভি (সংস্কৃতি, পরিচালক- বাচনশৈলী), কামরুজ্জামান স্বপন (ক্রীড়া- হকি খেলোয়ার), মহিউদ্দিন শেখ (কৃষি), আসাদুর রহমান রূপম (প্রচার বিমুখ কবি) নাতাশা ইসলাম, রাকিব নওয়ার ও সাদিক হোসেনকে (স্বপ্নবাজ) এই সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও সম্মাননা প্রদান প্রদান করা হয় পিপীলিকাকে। পিপীলিকার পরিচালক ইলিয়াস আহমেদ হিমেল রানা ও সংগঠনের সদস্যবৃন্দ মিলে এই সম্মাননা গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!