নওগাঁর নিয়ামতপুরে ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ভিজিএফ (নগদ সহায়তা) বিতরণ

ভূপাল চন্দ্র রায়,  নওগাঁ জেলা প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

নওগাঁর নিয়ামতপুরে মুজিবর্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে অসহায়, দুঃস্থ্য ও অতি দরিদ্র পরিবারের সদস্যদের মাঝে ভিজিএফ এর নগদ অর্থ ও সামাজিক দুরত্ব বজায় নিশ্চিত করে বিতরণ করা হয়েছে।

রবিবার (২ মে) বেলা ১১ টায় উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহি অফিসার জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে শ্রীমন্তপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ১ হাজার ৫শ ৪৯ জনের মাঝে নগদ অর্থ বিতরণের মাধ্যমে কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তরিকুল ইসলাম জানান, নিয়ামতপুর উপজেলায় ১৩ হাজার ৪শ৬০ পরিবারে তালিকাভুক্ত সকলকে ৪৫০ টাকা করে মোট ৬০ লাখ ৫৭ হাজার টাকা বিতরণ করা হবে। এছাড়াও করোনায় কর্মহীনদের জন্য নিয়ামতপুর উপজেলায় ৪ হাজার পরিবারে তালিকাভুক্ত সকলকে ৫০০ টাকা করে মোট ২০ লাখ টাকা বিতরণ করা হবে। প্রত্যেক ইউনিয়নে ৫শ জনকে ৫শ টাকা দেওয়া হবে।

উক্ত অনুষ্ঠানে শ্রীমন্তপুর ইউপি চেয়ারম্যান আজহারুল ইসলাম বুলু, ইউপি সচিব মাইনুল ইসলাম, ইউপি সদস্য আকতার হোসেন, রোস্তম আলী, কাওসার, মহিলা সদস্য মর্জিনা বেগম, ফাহিমা, রাজিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!