প্রশিক্ষণ বিমান দূর্ঘটনায় নিহত উইং কমান্ডার দীপুর জানাযা পাবনা ঈশ্বরদীতে সম্পন্ন; তাঁর মৃত্যুতে এলাকায় শোকের মাতম

সৈয়দ আকতারুজ্জামান রুমী, পাবনা প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের মধুপুরে বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ জেট ফাইটার বিমান বিধ্বস্তে নিহত ফ্লাইট উইং কমান্ডার আরিফ আহমেদ দীপুর জানাযা সম্পন্ন হয়েছে।

তাঁর গ্রামের বাড়ি পাবনার ঈশ্বরদীর জগন্নাথপুর জানাযা শেষে তার মরদেহ বিমান বাহিনীর তত্বাবধানে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে আনুষ্ঠানিকতা শেষে সামরিক কবরস্থানে দাফন করা হবে।

পাবনা ক্যাডেট কলেজের ১১ তম ব্যাচের প্রাক্তন মেধাবী ছাত্র; নিহত উইং কমান্ডার আরিফ আহমেদ দীপু ঈশ্বরদী পৌরসভার শের শাহ রোডের মৃত আফজাল হোসেন বিশ্বাসের একমাত্র ছেলে। এবং পাবনা এডওয়ার্ড কলেজের (অবঃ) বাংলা বিভাগের অধ্যাপক, লেখক মনোয়ার হোসেন জাহেদীর জামাতা।

আজ শনিবার দুপুর ১২টার সময় উপজেলার জগন্নাথপুর মাদরাসা মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

তাঁর নামাজে জানায’ায় বিমান বাহিনীর এয়ার কমোডর মোঃ ইউসুফ আলী, উইং কমান্ডার তোহিদ আলম, পাবনার জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন সহ স্থানীয় জনপ্রতিনিধি ও নিহতের আত্মীয় স্বজন ও এলাকাবাসী অংশ নেন । সেখানে জানাজায় ইমামতি করেন মাওলানা আলাউদ্দিন।

এর আগে বেলা সাড়ে ১১টায় তার মরদেহ বিমান বাহিনীর একটি বিশেষ হেলিকপ্টারে ঈশ্বরদীতে নিয়ে আসা হয় এবং জানাযা শেষে হেলিকপ্টারে ঢাকায় নিয়ে যাওয়া হয়। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের মাতম চলছে।

নিহত দীপু বিধবা স্ত্রী ও এক ছেলে এক মেয়ে মা ও দুই বোন রেখে গেছেন। ১৯৯৭ সালে তিনি বিমান বাহিনীতে কমিশন প্রাপ্ত হন। তিনি বিমান বাহিনীর সোর্ড অব অর্নার প্রাপ্ত ছিলেন। কর্মজীবনে তিনি আমেরিকা তুরস্কসহ বিভিন্ন দেশে প্রশিক্ষণ নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!