বিডিজবসের সিইও ফাহিম মাশরুর ছাড়া পেয়েছেন, অভিযোগের প্রমাণ মেলেনি।

অনলাইন ডেস্ক । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

অভিযোগের প্রমাণ না পাওয়ায় রাজধানীর কাওরান বাজারে বিডিজবস প্রতিষ্ঠানের মালিক ও প্রধান নির্বাহী (সিইও) ফাহিম মাশরুরকে ছেড়ে দিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

আজ বুধবার সকালে কাওরান বাজারে বিডিবিএল ব্যাংক ভবনের অষ্টম তলায় অবস্থিত প্রতিষ্ঠান থেকে তাকে গ্রেফতার করে। এর আগে গত ২২ এপ্রিল আল সাদিক নামে এক ব্যক্তি বাদী হয়ে কাফরুল থানায় তথ্য প্রযুক্তি আইনে ফাহিম মাশরুরের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

কাফরুল থানার ওসি সিকদার মো. শামিম জানান, মামলায় অভিযোগ করা হয়েছে ঢাকা বিশ্ব বিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলন চলাকালে ফাহিম মাশরুর তার ফেসবুক আইডিতে কোটা সংস্কার নিয়ে কটাক্ষ করে মাননীয় প্রধানমন্ত্রীর একটি কার্টুন জুড়ে দেয়। সেখানে মাননীয় প্রধানমন্ত্রীকে ঘিরে অবমাননামূলক বক্তব্য লেখা হয়েছে। মামলায় এ সংক্রান্ত ফাহিম মাশরুরের ফেসবুকের বেশ কয়েকটি স্ক্রিনশট দেওয়া হয়েছে। মামলাটি তদন্ত করছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সাইবার ক্রাইম ইউনিট।

চার ঘণ্টা পর মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেয় পুলিশ। তার বিরুদ্ধে আনা অভিযোগের প্রমাণ না পাওয়ায় তাকে বুধবার বিকাল ছেড়ে দেওয়া হয়। কাউন্টার টেররিজম ইউনিটের সাইবার ক্রাইম বিভাগের এডিসি নাজমুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, তার কাছ থেকে পাওয়া কয়েকটি ইলেকট্রনিক ডিভাইসে তার বিরুদ্ধে করা অভিযোগের কোনো প্রমাণ পাওয়া যায়নি। তার ফেসবুক আইডির মতো আরেকটি আইডি থেকে প্রধানমন্ত্রী ও সরকারকে কটাক্ষ করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!