পাবনা কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজের ৫তলা বিশিষ্ট নিজস্ব ভবনের ভিত্তি স্থাপন

 

 

বিশেষ প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পাবনা কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজের ৫তলা বিশিষ্ট নিজস্ব ভবনের ভিত্তি স্থাপনের ফলক উন্মোচন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা প্রশাসক ও প্রতিষ্ঠানের সভাপতি রেখা রানী বালো এই ফলক উন্মোচন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রফেসর শিবজিত নাগ।
গত বৃহস্পতিবার এ উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠান অঙ্গনে আয়োজিত অনাড়ম্বর এক অনুষ্ঠানে উপস্থিত সম্মানীয় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পাবনা গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এ.কে.এম জিল্লুর রহমান, পাবনা শিক্ষা ও প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আ.ট.ম মারুফ আল ফারুকী, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর শাহনাওয়াজ সালাম, প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক শামসুন্নাহার, সহকারী শিক্ষক মাহমুদুল হক প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সালমা খাতুন, জেলা প্রশাসকের কার্যালয়ের সিনিয়র উপ সহকারী প্রকৌশলী আব্দুল হাই আল হাদী, প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ।
অনুষ্ঠানে জেলা প্রশাসক বলেন, এই স্কুলের ফলাফল অনেক ভাল হচ্ছে। আমি প্রথম পাবনায় এসে জেলা প্রশাসকের কার্যালয়ের কাজ শুরুর আগের দিনেই এই প্রতিষ্ঠানে এসেছিলাম। এই প্রতিষ্ঠানে এসেই প্রতিষ্ঠানের একাডেমিকসহ বিভিন্ন বিষয়ের খোঁজ খবর নিয়েছিলাম। এই প্রতিষ্ঠানের পরিবেশ, শৃংখলায় আমি মুগ্ধ হয়েছিলাম। সেই প্রতিষ্ঠানেরই বহুতল ভবনের নির্মাণ উদ্বোধন করতে পেরে আমার অত্যন্ত ভাল লাগছে। প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা আরো ভাল ফল করবে, মানুষ হয়ে গড়ে উঠবে এই প্রত্যাশা তিনি ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!