অবশেষে কেটে গেল আইপিএল খেলতে যাওয়া নিয়ে মোস্তাফিজের সেই সংশয়

 

 

স্পোর্টস ডেস্ক । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

আইপিএল খেলা নিয়ে সংশয়ে ছিলেন মোস্তাফিজ। নিজের সেই সংশয়ের কথা কদিন আগে মিডিয়ায় প্রকাশও করেছিলেন তিনি। আইপিএল খেলার ছাড়পত্র দিয়ে দিয়েছে বিসিবি। ছাড়পত্র পেয়ে ১১ এপ্রিল আইপিএল খেলতে ঢাকা ছাড়বেন কাটার মাস্টার! বিসিবির একটি নির্ভরযোগ্য সূত্র এমনটাই জানা গেছে।

শ্রীলঙ্কা সফর শেষ করে গতকাল ঢাকায় ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়রা। আইপিএল খেলতে সাকিব আল হাসান সরাসরি চলে গেছেন ভারতে। আর মোস্তাফিজ দেশে ফিরেছেন। কাটার মাস্টার অপেক্ষায় ছিলেন বিসিবির অনাপত্তিপত্র পাওয়ার। সেটা পেয়ে গেছেন ২১ বছর বয়সী এই পেসার!

আইপিএলের উদ্বোধনী ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। মোস্তাফিজকে ছাড়াই ওই ম্যাচে ৩৫ রানের জয় পেয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ৯ এপ্রিল গুজরাট লায়ন্সের মুখোমুখি হবে হায়দরাবাদ। ১২ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে খেলবে তারা।

৫ এপ্রিল শুরু হয় চলতি বছরের আইপিএল। ওইদিনই ম্যাচ ছিল মোস্তাফিজের দল সানরাইজার্স হায়দরাবাদ। মোস্তাফিজকে ছাড়াই ঐ ম্যাচে জয় পায় হায়দরাবাদ। দলটির পরের ম্যাচ ৯ এপ্রিল। ঐ ম্যাচে দেখা যাবে কাটার বয়কে। বাংলাদেশ এ পেসারের জন্য অধীর হয়ে আছেন সানরাইজার্স হায়দরাবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!