শরীয়তপুরে বাস উল্টে খালে, আহত ২৬

 

 

সৈয়দ মেহেদী হাসান, শরীয়তপুর প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে ২৬ জন আহত হয়েছেন। এদের মধ্যে ১০ জনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। রোববার দুপুর পৌনে ১২টার দিকে ঢাকা-শরীয়তপুর মহাসড়কের নশাসন ইউনিয়নের ঢালীকান্দি গ্রামের ঢালীকান্দি জামে মসজিদের পাশে এ দুর্ঘটনা ঘটে।

শরীয়তপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক নিয়াজ আহাম্মেদ কে বলেন, শরীয়তপুর বাসস্ট্যান্ড থেকে ছেড়ে আসা দিশারী পরিবহন নামে (ঢাকা মোট্রো- ২০-২৭) একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করা হয়েছে। আহতদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় আহত শামিম আহম্মেদ কে বলেন, তিনি কাজের উদ্দেশ্যে ঢাকা থেকে শরীয়তপুরে আসেন। কাজ শেষে করে বাসে ঢাকা যাচ্ছিলেন। বাসচালক বাসটি বেপরোয়াভাবে চালাচ্ছিলেন। এ সময় সামনে একটি অটোবাইককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। এতে বাসে থাকা সবাই আহত হয়েছেন। তবে ৮-১০ জন গুরুতর আহত হয়েছেন।

নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, বাসটি উদ্ধার করতে শরীয়তপুর ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা যৌথভাবে কাজ করে যাত্রীদের উদ্ধার করতে সক্ষম হয়েছে। আহতদের মধ্যে ১০ জনের অবস্থা গুরুতর।


  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!