সেলিনা জাহান প্রিয়ার হাসির গল্প-শিক্ষিত আয়না বাজী

শিক্ষিত আয়না বাজী । (হাসির গল্প) রচনা কাল – ১০ মার্চ ২০১৭ সাল ।
– সেলিনা জাহান প্রিয়া

এক ভদ্রলোকের গাড়ী পার্কিং থেকে চুরি হয়ে গেল। অনেক খোঁজাখুঁজি করেও গাড়ী না পেয়ে ভদ্রলোক হতাশ।

কিন্তু দুই দিন পর সকালে হঠাও গাড়ীটাকে একই জায়গায় পার্কিং এ দাঁড়িয়ে থাকতে দেখে অবাক। ভীষণ আনন্দও হলো ।

দৌড়ে গাড়ীর কাছে গিয়ে দেখেন ভিতরে একটা খাম …

“মায়ের শরীর হঠাৎ খারাপ হয়ে যাওয়ায় বড় হাসপাতালে নেওয়া প্রয়োজন হয়ে পরেছিল। কিন্তু রাতের বেলায় এবং ছুটির কারনে কোনো গাড়ী না পাওয়ায় আপনার গাড়ী ব্যবহার করতে বাধ্য হয়েছিলাম ।
আপনাকে কষ্ট দেওয়ার জন্য দুঃখিত । গাড়িতে যত পেট্রোল ছিল সব আছে। তাছাড়া আপনার খারাপ lock টাও ঠিক করে দিয়েছি |আপনার ও আপনার পরিবারের জন্য গাড়ীতে রাখা রয়েছে ১০ টা আয়না বাজীর টিকেট
আগামিকালের । আমি জানি আপনার বাসার কাজের মেয়ে শ আপনারা ১০ জন । আর আপনাদের খাবারের জন্য রাখা আছে ফুড কোডের বাউচার । ইচ্ছা মতো আপনার ১০ জন মনের মতো বসুন্ধরা ফুড কোডে খেয়ে নিবেন ।
আমার অনুরোধ, আপনার বড় হৃদয় দিয়ে ক্ষমা করবেন আমাকে”!

১০ লাখের গাড়ী ফেরৎ পাওয়াতে পরিবারের সকলেই ভীষণ খুশি| পরেরদিন সকলে মিলে complementary ticket নিয়ে চলে গেলেন ভদ্রলোক আয়না বাজী ছবি দেখতে ।
ছবি দেখা শেষ করে মনের মতো চিকেন আর রাইস খেয়ে বের হলেন কিন্তু গাড়ি নাই পারকিং এ ।

রাত্রে বাড়ী ফিরে দেখেন ঘরের দরজা ভাঙ্গা। ঘরের সব দামী জিনিষ, আসবাবপত্র, নগদ গহনা চুরি হয়ে গেছে। প্রায় ৫০ লাখ টাকার | এবং বাইরে টেবিল একটি খাম পরে আছে ।

” তাতে লিখা আয়না বাজী কেমন হল বলুন দেখি । আপনি কেন গাড়ির লক আর চাবি বদলাতে ভুলে গেলেন । বাসা ফাকা রেখে কেউ যায় । আয়না বাজী ২ আসছে আশা করি দেখবেন ।। এটা শিক্ষিত আয়না বাজী ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!