স্ত্রীর পরকীয়ার বলি বাবা-মেয়ে!

অনলাইন ডেস্ক  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

স্ত্রী আরজিনার পরকীয়ার জেরেই রাজধানীর বাড্ডায় বাবা জামিল শেখ (৩৮) ও মেয়ে নুসরাত (৯) খুন হয়েছেন এমন সন্দেহ এখন নিহতদের পরিবার ও আইনশৃঙ্খলা বাহিনীর। ইতোমধ্যে এই খুনের ঘটনায় দায়ের হত্যা মামলায় আগে থেকে হেফাজতে থাকা আরজিনাকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ।

নিহতের পরিবারের সদস্যরা জানান, পারিবারিক পছন্দে প্রাইভেট কোম্পানির গাড়ি চালক জামিল প্রায় ১২ বছর আগে গোপালগঞ্জের মেয়ে আরজিনাকে বিয়ে করেন। বিয়ের পর স্ত্রীকে নিয়ে তিনি ঢাকায় বসবাস শুরু করেন।

এক সময় দেখা যায় জামিল কর্মক্ষেত্রে চলে গেলে আরজিনা তার দূর সম্পর্কের এক চাচাতো ভাইয়ের সঙ্গে ফোনে দীর্ঘ আলাপ করত। পরে সেটিই পরকীয়ায় রূপ নেয়।

জামিলের বড় ভাই ইমরুল জানান, দুই সন্তান জন্মের পরও বেশ কয়েকবার ঝগড়া করে আরজিনা বাপের বাড়ি চলে গিয়েছিল। পরে পারিবারিকভাবেই তাকে বুঝিয়ে নিয়ে আসা হয়। কিন্তু, তার মধ্যে কোনো পরিবর্তন আসেনি। সুন্দর চেহারাকে কাজে লাগিয়ে একাধিক ছেলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে আরজিনা।

ইমরুল আরও জানান, ১৫/২০ দিন আগেও ঝগড়া করে স্বর্ণালংকার ও নগদ টাকা-পয়সা নিয়ে বাবার বাড়িতে চলে গিয়েছিল আরজিনা। কারণ, সাব-লেট শাহীনের সঙ্গে স্ত্রী আরজিনার পরকীয়া জেনে গিয়েছিল জামিল। এ নিয়ে ঝগড়ার এক পর্যায়ে সে বাসা ছেড়ে সাভারে বাবার বাসায় চলে যায়।

তিনি জানান, এতকিছুর পরও ছেলে-মেয়ের কথা চিন্তা করে জামিল ফের আরজিনাকে বাবার বাড়ি থেকে ফিরিয়ে আনে। কিন্তু, এবার যে আরজিনা ঘাতক হিসেবে দেখা দেবে তা তারা কল্পনাও করতে পারছেন না।

বৃহস্পতিবার সকালে রাজধানীর উত্তর বাড্ডার হোসেনবাগ মার্কেটের পাশে ময়নারমোড় এলাকার একটি বাসার ছাদ থেকে জামিল শেখ (৩৮) ও মেয়ে নুসরাতের (৯) লাশ উদ্ধার করে পুলিশ। দুর্বৃত্তরা নুসরাতকে শ্বাসরোধে এবং জামিলকে কুপিয়ে খুন করে।

জামিল শেখ গোপালগঞ্জ সদরের করপাড়া ইউনিয়নের বনপাড়া গ্রামের মৃত বেলায়েত শেখের ছেলে।

পুলিশের তদন্ত কর্মকর্তারাও পারিবারিক কলহ এবং পরকীয়ার বিষয়টি মাথায় রেখেই তদন্তকাজ করে যাচ্ছেন বলে একাধিক সূত্রে জানা গেছে। নিহতের স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। মামলার অন্য আসামিকেও গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!