৩ নং ওয়ার্ডে ১৭ বছর পর কাউন্সিলর পদে বিএনপি সমর্থিত ডালিম মার্কা প্রার্থী আলহাজ্ব মোঃ ময়নুল হক বকুল সংবাদ সম্মেলনে ১৯ দফা ইস্তেহার প্রকাশ

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

অবিশ্বাস্য হলেও সত্য বিএনপির ঘাটি বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডে পৌর নির্বাচন এলে কোন কাউন্সিলর প্রার্থী থাকতোনা। ১৭ বছরের এই বন্ধাত্ব কাটাতে এবার এই ওয়ার্ডে বিএনপি থেকে কাউন্সিলর পদে বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবী দল বগুড়া জেলা কমিটির সভাপতি আলহাজ্ব ময়নুল হক বকুলকে সমর্থন দেওয়া হয়েছে।

গতকাল শুক্রবার ৩নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত এই কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব মোঃ ময়নুল হক বকুল তার ১৯ দফা নির্বাচনি ইস্তেহার নিয়ে সংবাদ সম্মেলন থেকে এই কথা জানা গেল। এ বিষয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, সেই রহস্যের ভেদ জানতেই এবং দীর্ঘ ১৭বছরের বন্ধাত্ব কাটাতেই তাকে ৩নং ওয়ার্ডে কাউন্সিলর পদে দল থেকে সমর্থন দেওয়া হয়েছে। তার নির্বাচনি প্রতীক ডালিম।

আরেক প্রশ্নের জবাবে বলেন, প্রতিদ্বন্দ্বিতাপূর্ন নির্বাচন হলো গণতন্ত্রের সৌন্দর্য। তার নির্বাচনি ইস্তেহারে একাত্তরের মুক্তিযুদ্ধের সময় যে সমস্ত পরিবারের মানুষ শহীদ হয়েছেন তাদের নাম সম্বলিত স্মৃতি স্তম্ভ নির্মানের উপর গুরুত্বারোপ করেছেন। তিনি বলেন, ৩নং ওয়ার্ডের বর্তমান প্রজন্মের মানুষ জানেনা মুক্তিযুদ্ধে এই ওয়ার্ডের মানুষের অবদান ও জীবন দানের কথা। তার ১৯ দফা কর্মসূচীর মধ্যে সামাজিক, মানবিক ও অবকাঠামোগত উন্নয়নের কথা বলা হয়েছে।

তার মতে পৌরসভার ওয়ার্ড হচ্ছে স্থানিয় সরকার ব্যবস্থার তৃনমুল ইউনিট। এখান থেকেই শিক্ষা, সামাজিক, মানবিক ও আইন শৃংখলা পরিস্থিতির উপর কাজ করার সুযোগ আছে। তিনি নির্বাচিত হলে তার ইস্তেহারে বর্ণিত দফাগুলো বাস্তবায়নে আন্তরিকভাবে সচেষ্ট থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!