খালেদার জেলে যাওয়ার অপেক্ষায় আছি: এরশাদ

 

 

নিজস্ব প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডি.কম

আজ সোমবার দুপুরে রংপুর নগরীর পল্লী নিবাস বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেন, নির্বাচন কমিশন গঠন নিয়ে বিএনপির সিদ্ধান্ত মানা না মানায় কিছুই যায় আসে না। তিনি বলেন, শুনতে পাচ্ছি খালেদা জিয়াও জেলে যাচ্ছেন, আমি এখন সেই দিনের অপেক্ষায় আছি।

এরশাদ বলেন, নির্বাচন কমিশন গঠনের ব্যাপারে রাষ্ট্রপতির দেওয়া সিদ্ধান্ত বিএনপির মানা না মানা নিয়ে কিছুই যায় আসে না। সরকার যে সিদ্ধান্ত দেবে আর তাতে যদি আমরা সমর্থন দেই সেটাই চূড়ান্ত হবে। কারণ, বিএনপির অবস্থা এখন খুবই করুণ। তাদের অস্তিত্ব টিকিয়ে রাখাই এখন কঠিন হয়ে গেছে।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকা কালে আমার প্রতি চরম অবিচার করেছে। একটার পর একটা মিথ্যা মামলা দিয়ে আমাকে হয়রানি করা হয়েছে। কিন্তু মহান আল্লাহ তা’য়ালা যে আছেন এখন তার প্রমাণ পাচ্ছি। এখন খালেদা জিয়াও আদালতে যাচ্ছেন এবং শুনছি উনি জেলে যাবেন।

এর আগে, ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করে সরাসরি নগরীর দর্শনা এলাকার পল্লীনিবাস বাসায় এসে পৌঁছালে দলের নেতা-কর্মীরা তাকে স্বাগত জানান।

এ সময় মহানগর জাপার সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, জেলা জাপা সভাপতি মোফাজ্জল মাস্টারসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!