পাবনা নির্মাণাধীন কমিউনিটি হেলথ ও হার্ট হাসপাতাল পরিদর্শণ করলেন ভারতের প্রখ্যাত নিউরো সার্জন ডাঃ আর,এন, রায়

বিশেষ প্রতিনিধি, পাবনা  ।  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

গত ৮ মার্চ বৃহস্পতিবার পাবনায় সফরে আসা ভারতের কলিকাতা পিজি হাসপাতালের অবসরপ্রাপ্ত পরিচালক, নিজ দেশে-বিদেশে স্বনামে খ্যাত কীর্তিমান নিউরোসার্জন ডঃ আর,এন, রায় বিশিষ্ট সফরসঙ্গীবৃন্দসহ নির্মাণাধীন পাবনা কমিউনিটি হেলথ ও হার্ট হাসপাতাল পরিদর্শণ ও মতবিনিময় করেছেন। বর্তমানে ৯০ বছর বয়সের ডাঃ আর,এন,রায় পাবনা জি,সি, ইনস্টিটিউটের শিশু শ্রেণীর ছাত্র ছিলেন। ১০ বছর বয়সে পরিবারের সাথে তিনি কোলকাতা চলে যান। তার লেখাপড়া কোলকাতা ও বিদেশে সম্পন্ন করেছেন। এই বয়সে তিনি শিশু বয়সের স্মৃতিময় স্থান পরিদর্শণ করার ইচ্ছা নিয়ে পাবনায় আসেন গত ৬ মার্চ। এবং তিনি ৯ মার্চ সকালে ঢাকায় ফিরে যান। তিনি জি,সি ইনস্টিটিউটসহ পাবনার শতবর্ষী বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন বলে জানান। এসময় তিনি এসব প্রতিষ্ঠানের সংশ্লিষ্টদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন।
নির্মাণাধীন হাসপাতালে মতবিনিময় সভায় তিনি এই হাসপাতালের কার্যক্রম, পরিকল্পনা সম্বন্ধে আগ্রহের সাথে সংশ্লিষ্ট সকলের  বক্তব্য শোনেন এবং তিনি তাদের সকলের সাথে মতবিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন তাঁর সফর সঙ্গী অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা, শাড়ি ও পোষাক ডিজাইনার পার্বতী দত্ত, অবসর প্রাপ্ত স্কুল শিক্ষক নন্দিতা রায়, বিশিষ্ট শিক্ষাবিদ মনোয়ার হোসেন জাহেদী, পাবনা প্রেসকাবের সভাপতি প্রফেসর শিবজিত নাগ, কমিউনিটি হাসপাতালের পরিচালক কাজি সরোয়ার রহমান মুকুট ও এস, মুস্তাকিম সবুজ প্রমুখ।

 


 

কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!